লালমোহনে পুর্ব শত্রুতার জের ধরে হামলা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লালমোহনে পুর্ব শত্রুতার জের ধরে হামলা

লালমোহনে পুর্ব শত্রুতার জের ধরে হামলা




লালমোহন প্রতিনিধি ॥
লালমোহনে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ৫জন গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের চরছকিনা গ্রামের ৫নং ওয়ার্ডে মন্তাজ পাটোয়ারি বাড়িতে ২৮ আগস্ট মঙ্গলবার সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, চরছকিনা গ্রামের দলিল লেখক মোঃ বজলু রহমান পাটোয়ারীর সাথে একই বাড়ির আলমগীর গংদের সাথে জমিজমাসহ বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছে। আলমগীর গংরা সুযোগ পেলেই বজলু পাটোয়ারীদের ক্ষতি সাধনের চেষ্টা করতে থাকে। হুমকি ধামকি দিয়ে বিভিন্নভাবে পুর্ব থেকেই হয়রানি করে আসছে। ঘটনার দিন পরিকল্পিতভাবে আলমগীরের ছেলে সুজন লোকজন নিয়ে জোরপূর্বক বজলু পাটোয়ারীর বাগান থেকে নারকেল গাছের ডগাসহ গাছগাছালি কেটে কেটে দখল করতে যায়।

এসময় বজলু পাটোয়ারীর ছেলে রাকিব বাধা দিলে তাকে এলোপাতারি মারপিট করতে থাকে। তাকে উদ্বার করতে এলে মনির ও ইয়ানুরকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে বজলু পাটোয়ারী ঘটনাস্থলে উপস্থিত হলে তাকে সুজন, আলমগীর, ছালাউদ্দিন, নিরব, রোজিনা, লায়লা, বিলকিছ, হাসিনা, ঝর্না, রুবিনা, আজাদ, মাকসুদ, মাসুদ, মহিনসহ ক্যাডার বাহিনী এলোপাতারি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে উদ্বার করতে এলে তার স্ত্রী কোহিনূর বেগমকে রক্তাক্ত জখম করে। গুরুতর জখম বজলু পাটোয়ারী ও কোহিনূর বেগমকে লালমোহন হাসাপাতালে আনা হলে তাদের অবস্থা আশংকাজনক বিধায় কর্তব্যরত ডাক্তার তাদেরকে ভোলা সদর হাসপাতালে প্রেরন করেন। আহত মনির, রাকিব ও ইয়ানুরকে প্রাথমিক চিকিৎসা করানো হয়। আহতরা ন্যায় বিচার দাবি করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD