মহান আল্লাহ্ অর্ন্তযামী তিনি আমার মনের নেক চাওয়া পূরণ করবেন….সাদিক আবদুল্লাহ Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহান আল্লাহ্ অর্ন্তযামী তিনি আমার মনের নেক চাওয়া পূরণ করবেন….সাদিক আবদুল্লাহ

মহান আল্লাহ্ অর্ন্তযামী তিনি আমার মনের নেক চাওয়া পূরণ করবেন….সাদিক আবদুল্লাহ




রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:“প্রাচ্যের ভেনিস খ্যাত” বরিশাল সিটি কর্পোরেশন(বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন মহান আল্লাহ্ রাব্বুল আলামিন অর্ন্তযামী। বরিশালবাসীর প্রতি আমার মনের মাঝে যে নিঃস্বার্থ অকৃত্রিম ভালোবাসা এবং স্বপ্œের প্রিয় নগরীকে উন্নত আধুনিক এক তিলোত্তমা নগরীতে রূপান্তর করতে যে স্বপ্ন লালণ করছি অর্ন্তযামী হিসেবে আমার মনের নেক চাওয়ার এ খবর যেহেতু তিনি জানেন সেহেতু অবশ্যই আমাকে এর ফল দিবেন।

তিনি এসময় তার স্বপ্ন পূরণে সবার দোয়া ও আর্শীবাদ কামনা করেন। মঙ্গলবার বিকালে বরিশালস্থ বানারীপাড়া সমিতির উদ্যোগে নৌকা প্রতিকের সমর্থনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে বানারীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান,বরিশাল প্রেসক্লাব ও সাস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকেট এস এম ইকবালের সভাপতিত্বে ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি শাহে আলম,মেয়র প্রার্থীর চাচা আবুল খায়ের খোকন সেরনিয়াবাত,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ¡গোলাম ফারুক,শের-ই বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু,ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আনিসুর রহমান,বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌরসভারমেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুল,মেয়র প্রার্থীর বড়বোন কান্তা সেরনিয়াবাত,চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রম,মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দীন আহমদ কিসলু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক আক্তারহোসেনমোল্লা,সাংগঠনিক সম্পাদক ও ইলুহারের ইউপিচেয়ারম্যান শহিদুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত,আ. মন্নান মৃধা,সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,সমাজসেবী জেসমিন ফারুক,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্পাদক মাষ্টার রুহুল আমিন,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হাসেন,সাবেক যুগ্ম আহবায়ক ফারুক হোসেন বেপারী ও জাকির হোসেন সরদার,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নুরুল হুদা তালুকদার,মু.মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায়, সাবেক সভাপতি সুমন হোসেন মোল্লা, সম্পাদক ফোরকান আলী হাওলাদার,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সম্পাদক সজল চৌধুরী প্রমূখ। নেতৃবৃন্দ এসময় বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিয়ে সাদিক আবদুল্লাহকে মেয়র নির্বাচিত করার জন্য বরিশালে বসবাসরত বানারীপাড়ার মানুষ সহ নগরীর সর্বস্তরের মানুষের প্রতি উদাত্ত আহবান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD