বাবুগঞ্জে জাতীয়পাটির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপুর গণমিছিল Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে জাতীয়পাটির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপুর গণমিছিল

বাবুগঞ্জে জাতীয়পাটির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপুর গণমিছিল




বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে সাবেক এমপি ও জাতীয়পাটির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু শুক্রবার বিকালে উপজেলার মাধবপাশা বাজার ও বাদলা এলাকায় গণমিছিল ও পথসভা করে লাঙ্গল মার্কার পক্ষে ভোট চেয়েছেন ।মোটরসাইকেলের শোভাযাত্রাসহ নেতাকর্মী ও সমর্থক নিয়ে মাধবপাশা বাজারে গণমিছিল ও পথ সভায় গোলাম কিবরিয়া টিপু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিয়ে বলেন সাবেক সফল রাষ্ট্রনায়ক হুসেইন মোহম্মাদ এরশাদের ৯ বছর শাসন আমলে দেশে সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদকের ছড়াছড়ি ছিলো না।তার শাসন আমলে উপজেলা গঠন করে সাধারন মানুষের ভাগ্যের উন্নয়ন সাধন করেছে। বর্তমান মহজোট সরকার তারই ধারাবাহিকতায় দেশে ব্যাপক উন্নয়ন করেছে। তাই লাঙ্গল মার্কায় ভোট দিয়ে হুসেইন মোহম্মাদ এরশাদের হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন (উজিরপুর-বানারীপাড়া)-২আসনে জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ হারিস মিজান,বাবুগঞ্জ উপজেলা জাতীয়পাটির সভাপতি মুকিতুর রহমান কিসলু,সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন,সাধারন সস্পাদক ওমর ফারুক বাবুল আকন,যুগ্ন-সস্পাদক মোঃ সেলিম হোসেন,সাংগঠনিক সস্পাদক আলাউদ্দিন রাজ,উজিরপুর জাতীয়পাটির সভাপতি জাহাঙ্গীর আলম,বাবুগঞ্জ উপজেলা যুবসংহতির সভাপতি মোঃ আতাউর রহমান,ছাত্রসমাজের আহ্বায়ক কামরুজ্জামান সুমন,মাধপাশা ইউপির সভাপতি মোবাশ্বর আলী,সাধারন সস্পাদক শাহজাহান বাদশা,মোঃ কামাল তারুকদার,দেহেরগতি ইউপি সভাপতি সজলকাজী,সাধারন সস্পাদক সবুজ খান প্রমূখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD