বাউফলে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা,আটক ৩ Latest Update News of Bangladesh

বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা,আটক ৩

বাউফলে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা,আটক ৩

বাউফলে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা,আটক ৩




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে আল মুরাদ (২৫) নামের এক যুবলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় মুরাদকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

রোববার বেলা ১১টার দিকে উপজেলার কনকদিয়া বাজারে এ ঘটনা ঘটেছে। ঘটনার সময় তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

 

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, মদনপুরা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল মুরাদের কনকদিয়া বাজারে ক্ষুদ্র ব্যবসা রয়েছে। বেলা ১১ টার দিকে ৪টি মোটরসাইকেল নিয়ে কয়েকজন দুর্বৃত্ত এসে মুরাদকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে জোরপূর্বক বের করে এলোপাথাড়িভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। মুরাদকে বাঁচাতে গিয়ে লিটন মাস্টার ও হাসান সর্দারসহ ৫ জন আহত হয়েছেন।

 

 

ঘটনার সময় মোস্তাকিন, রাজিব ও মোয়াজ্জেম নামে ৩ দুর্বৃত্তকে আটক করে এলাকাবাসী। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 

 

আহত যুবলীগ নেতা আল মুরাদের স্ত্রী পপি আক্তার বলেন, স্থানীয় জাহাঙ্গীর সর্দার ও লাতিফ খানের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে জাহাঙ্গীর সর্দার ভাড়াটে সন্ত্রাসী এনে মুরাদকে হত্যার চেষ্টা চালায়।

 

 

অবশ্য জাহাঙ্গীর সর্দার এ অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত নই।

 

 

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আটক তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD