বাংলার মানুষ দলীয় স্বৈরাচারী সরকারের অধিনে নির্বাচন করবে না :সরোয়ার Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাংলার মানুষ দলীয় স্বৈরাচারী সরকারের অধিনে নির্বাচন করবে না :সরোয়ার

বাংলার মানুষ দলীয় স্বৈরাচারী সরকারের অধিনে নির্বাচন করবে না :সরোয়ার




স্টাফ রিপোর্টার :
কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ম মহাসচীব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সারওয়ার বলেছেন, বাংলার মানুষ দলীয় স্বৈরাচারী সরকারের অধিনে নির্বাচন করবে না। ভোটার বিহীন সরকার আজ দেশনেত্রী বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়াকে ভোটের বাহিরে রাখার জন্য ষড়যন্ত্রমূলকভাবে সামরিক সরকারের ন্যায় বিচার কাজ সম্পূর্ণ করতে চায়। কিন্তু বেগম খালেদা জিয়াকে জেলে রেখে এদেশে কোন নির্বাচন করতে দেয়া হবে না।

শনিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় বরিশাল জেলা বিএনপির কার্যালয়ের সামনে মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী এবং কারাগারের ভিতরে আদালত স্থানান্তরের প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সারওয়ার আরো বলেন, সংবিধান লঙ্ঘন করে বেগম জিয়ার মামলা কারাগারে বসে পরিচালনা করা হচ্ছে। তিনি অসুস্ত থাকার পর ও তার মামলা পরিচালনা করা হচ্ছে। এই সরকার বিরোধী দলকে নিশ্বেষ করতে একের পর এক ষড়যন্ত্রের জাল বুনছে।

তিনি বলেন, সরকার নিজেকে একজন গনতান্ত্রিক সরকার দাবী করেন অথচ তারা ২০১৪ সালে অবৈধভাবে ১৫৪জন সংসদ সদস্যকে নির্বাচিত ক্ষমতা দখল করে রেখেছে। এসরকারের অধিনে কি নির্বাচন হতে পারে তা ৩০ই জুলাই সিটি নির্বানে বরিশাল বাশী ভাল করে দেখেছে। সারওয়ার বলেন , আমাদের এ আন্দোলন গনতন্ত্র পূর্ণ উদ্বারের জন্য। জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন তাই আগামীতে বিএনপি সহ সকল দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের মাঠে থাকার আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মহানগর সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন, মহানগর আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান শামীম, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ প্রমুখ। এরআগে একই স্থানে বরিশাল দক্ষিন জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথভাবে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করে।

জেলা (দক্ষিন) বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ পান্না, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, কোতয়ালি বিএনপি সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু প্রমুখ। এসময় বক্তারা কারাগারের ভিতরে আদালত স্থানান্তরের প্রতিবাদ জানান এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD