বরিশালের আদালতের কাটগরায় বিএনপি,জামাত,স্বেচ্ছাসেবকদলের নেতা-কর্মীরা ! Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালের আদালতের কাটগরায় বিএনপি,জামাত,স্বেচ্ছাসেবকদলের নেতা-কর্মীরা !

বরিশালের আদালতের কাটগরায় বিএনপি,জামাত,স্বেচ্ছাসেবকদলের নেতা-কর্মীরা !




অনলাইন ডেস্ক:বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানায় গায়েবী কালভার্ট ভাঙ্গার অভিযোগে এনে বিএনপি-জামাত-স্চ্ছোসেবকদল ও ছাত্রদল নেতা-কর্মী সহ ১৪জন নামধরা ও অজ্ঞাত অসংক্ষক নেতা-কর্মীদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগ সভাপতির বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের।

মামলার এজাহার সূত্রে সূত্রে জানা যায়, কাজিরহাট থানাধীন ভাষানচর ইউনিয়নের সাতহাজার বিগা গ্রামের একটি পুরাতন কালভার্ট ভাঙ্গার অভিযোগ এনে ভাষানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জসিম ফকির বাদী হয়ে স্থানীয় বিএনপি-জামাত-স্বেচ্ছোসেবকদল ও ছাত্রদলের ১৪জনকে নামধরী আসামী করা সহ অজ্ঞাত অসংক্ষক নেতা-কর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে কাজিরহাট থানায় ২২ই অক্টোবর বিকাল ৫টায় একটি মামলা দায়ের করেছে।

উক্ত মামলায় আসামী করা হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলার সাবেক ছাত্রদল সহ-সভাপতি ও বর্তমান জেলা স্বেচ্ছাসেবকদল অন্যতম নেতা এনামুল হক তালুকদার মিদুল,জেলা স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ শাহেন, জয়নগর ইউনিয়ন সাবেক বিএনপি সভাপতি অধ্যাপক জসিম উদ্দিন,লতা ইউনিয়নের বিএনপি সভাপতি শাহিন হাওলাদার,কাজিরহাট থানা জামায়াতের আমির মাওলানা আবুল হোসেন,একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন বাবুল ও নেয়ামত উল্লাহ রাকিব সহ নামধরা ১৪জন ও অজ্ঞাত অসক্ষংক বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্বে মামলা দায়ের করা হয়েছে।
মামলায় বাদী জসিম ফকির উল্লেখ করেন রবিবার রাত ২টার সময় বিএনপি ও জামাত সহ উক্ত আসামীরা কালভার্টটি ভেঙ্গে ফেলে।

এব্যাপারে কাজিরহাট থানা অফিসার ইন-চার্জ (ওসি) হারুন অর-রসিদ বলেন বাদী জসিম ফকির ১৪জনের বিরুদ্বে নামধরী সহ অজ্ঞাত অসংক্ষককে আসামী করে মামলা করেছে মামলার স্বার্থে আসামীদের নাম বলা যাবে না।
এমনকি মামলার বাদী নাম জানতে চাইলে তিনি বলেন উক্ত এলাকার একজন লোক বাদী হয়ে মামলা করেছে। বর্তমানে মামলাটি এস.আই আঃ রব তদন্ত করছেন বলে তিনি জানান।

এই অজ্ঞাত মামলার বিষয়ে উক্ত এলাকার সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতা-কর্মীরা যাতে করে নির্বাচনী প্রচার-প্রচারনায় অংশ নিতে না পারেন তার জন্যই পুলিশকে ব্যাবহার করে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্বে গায়েবী মামলা দিয়ে এলাকা ছাড়া করছে। তিনি এসব অজ্ঞাত গায়েবী মামলা না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান। এবং এঘটনায় তিনি নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

এ ব্যাপারে বরিশাল উত্তর জেলা বিএনপি দপ্তর সম্পাদক এ্যাড. নুরুল আলম রাজু বলেন গায়েবী মামলাগুলো সবই রাজনৈতিক উদ্দেশ্য হাসিল ও হয়রানী করার জন্য দলীয় নেতা-কর্মীদের দিয়ে প্রভাবশালী নেতাদের মদতে এসব মামলা করা হচ্ছে। রাজু বলেন আমরা এসব ভূয়া ও গায়েবী মামলাগুলোর সুষ্ট তদন্তের দাবী জানাচ্ছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD