পাথরঘাটায় ট্রলার ডুবিতে নিহত ৩ জেলের পরিবারে কান্নার রোল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় ট্রলার ডুবিতে নিহত ৩ জেলের পরিবারে কান্নার রোল

পাথরঘাটায় ট্রলার ডুবিতে নিহত ৩ জেলের পরিবারে কান্নার রোল

পাথরঘাটায় ট্রলার ডুবিতে নিহত ৩ জেলের পরিবারে কান্নার রোল




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটা সদর উপজেলার চর লাঠিমারা এলাকার ইব্রাহিমের বাড়িতে গিয়ে দেখা গেলো কান্নার রোল। বিভিন্ন বয়সী মানুষ সান্তনা দিচ্ছেন গৃহবধূ গোলেনূর বেগমকে। গলিনূর বেগম উপকূলীয় বরগুনা জেলার পাথরঘাটা সংলগ্ন বিষখালী ও বলেশ্বর নদীর মোহনায় ট্রলার ডুবির ঘটনায় নিহত জেলে ইব্রাহিমের স্ত্রী।

 

পাথরঘাটায় ট্রলার ডুবিতে নিহত ৩ জেলের পরিবারে কান্নার রোল

ঘরের মেঝেতে স্বামী হারানোর শোকে কেঁদে চলেছেন তিনি। একই সঙ্গে কেঁদে চলেছে পুরো পরিবার। শুধু গলিনূর বেগম ও তার পরিবারই নয়, একই এলাকার জেলে মনির ও সরোয়ারের বাড়িতেও চলছে কান্নার রোল। নিহত জেলেদের পরিবারের স্ত্রী, সন্তান, বাবা-মা সবার চোখেই কান্নার সঙ্গে সঙ্গে অসহায়ত্বের ছাপ।

 

 

মঙ্গলবার বেলা ১১টার দিকে বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা এলাকায় ঝড়ের কবলে পড়ে ১১ জেলে নিয়ে আল্লাহর দান নামের একটি ট্রলার উল্টে যায়। এ সময় ৩ জেলে নিখোঁজ হয়। বুধবার সকাল ৮টার দিকে নিখোঁজ হওয়া ওই ৩ জেলের লাশ উদ্ধার করা হয়।

 

 

নিহত জেলেরা হলেন পাথরঘাটা উপজেলার সদর ইউপির চরলাঠিমারা এলাকার হোচেন আলীর ছেলে ইব্রাহিম, তোতা মিয়ার ছেলে মনির ও বাদুরতলা এলাকার আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে সরোয়ার।

 

 

ডুবে যাওয়া ট্রলারের মালিক আবুল হোসেন ফরাজী জানান, ঘটনার পরেই ট্রলার মালিক সমিতির পক্ষ থেকে নিহতের আত্নীয়-স্বজনদেরসঙ্গে নিয়ে উদ্ধারের জন্য একটি ট্রলার পাঠানো হয়েছিল। তারা উদ্ধার করে লাশ নিয়ে আসছে। তবে ট্রলারটি উদ্ধার করা সম্ভব না হলেও উদ্ধার কাজ চলছে।

 

 

পাথরঘাটার ইউএনও হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ বলেন, পাথরঘাটা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত জেলেদের প্রত্যেক পরিবারে তাৎক্ষণিকভাবে ২৫ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD