তালতলীতে নুরুল আমিন শেবাচিম হাসপাতালের আইসিইউ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে নুরুল আমিন শেবাচিম হাসপাতালের আইসিইউ

তালতলীতে নুরুল আমিন শেবাচিম হাসপাতালের আইসিইউ




বরগুনা প্রতিনিধি :বরগুনার তালতলীতে ভুয়া কাগজপত্র তৈরী করে জোড়জবরে জমি দখলের চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে একটি চক্র। চক্রটির হোতা ফারুকগং জমি দখল করতে না পেরে প্রতিপক্ষের নুরুল আমিন গাজী (৬৫)কে কুপিয়ে চক্ষু উপরে ফেলেছে। সে বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বর্তমানে তাকে শেবাচিম হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। তাদের এহেন অপকর্ম ঢাকতে এবং মামলা থেকে রেহাই পেতে সাংবাদিকসহ এলাকায় ভুল তথ্য দিয়ে বেড়াচ্ছে। মঙ্গলবার দুপুরে তালতলী প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে লিখিতভাবে এমন অভিযোগ করেন পশ্চিম অংকুজানপাড়ার বাদল গাজী।

তার লিখিত অভিযোগে জানা যায়, ১৯৭৬-৭৭ সালে বন্দোবস্ত নিয়ে নতুন খতিয়ান খুলে খাজনাদি পরিশোধ করে বাদল গাজী ও শাহজাহান গাজী গংরা অদ্যাবদি জমি দখলে আছে। ঐ জমির মধ্যে ফারুকগংরা ২০১৭ সালে ভূয়া কাগজপত্র তৈরী করে ২একর ৫০শতাংশ জমির দাবীতে আদালতে বেশ কয়েকটি দেওয়ানী মামলা করে। মামলায় আদালত স্টাট্যাস্কো (দখলদারদের দখলে) দেয়। বর্তমানে এ জমি চাষাবাদ করতে গেলে আদালতের দেয়া রায় স্টাট্যাস্কো বহালের জন্য পুলিশ গাজীগংদের সহায়তা করে। বিরোধীয় এ জমি চাষ করতে না পেরে ফারুক গংরা আক্রোশে বাদল গাজীর বড় ভাই নূরুল আমীনকে কুপিয়ে মারাত্মক যখম করে। বর্তমানে সে শেবাচিম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD