গৌরনদীতে কিশোরীকে ধর্ষণচেষ্টা ! Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে কিশোরীকে ধর্ষণচেষ্টা !

গৌরনদীতে কিশোরীকে ধর্ষণচেষ্টা !




গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলায় এক কিশোরীকে (১৩) ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নির্যাতিতার মা বাদী হয়ে অভিযুক্ত কিশোর আব্দুল মোতালেব সরদারকে (১৬) আসামি করে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আ. মোতালেব সরদারকে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. আবুল বাশার ভয়েস অব বরিশালকে জানান, গত ৬ মাস পূর্বে গৌরনদী পৌরসভার উত্তর বিজয়পুর এলাকার রুস্তম সরদারের ছেলে ভ্যানচালক আ. মোতালেব সরদারের সঙ্গে প্রতিবেশী এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বেড়ানোর কথা বলে বৃহস্পতিবার সকালে মোতালেব সরদার (১৬) তার দাদা বাড়ি পৌরসভার গেরাকুল এলাকার মরহুম হাচেন সরদারের বাড়িতে ওই কিশোরীকে নিয়ে যায়। দাদী বাড়িতে না থাকার সুযোগে ওইদিন বেলা সাড়ে ১০টার দিকে দাদীর খালি ঘরে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে মোতালেব সরদার।

এ সময় কিশোরী চিৎকার করালে প্রতিবেশীরা ছুটে এসে মোতালেবকে আটক করে গণধোলাই দিয়ে ওইদিন দুপুরে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদি হয়ে অভিযুক্ত মোতালেব সরদারকে আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD