বরিশাল সিটি নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়ন |

সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল সিটি নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়ন

বরিশাল সিটি নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়ন




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন (বিসিসি) নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১৯ প্লাটুন সদস্য মোতায়েন করা হয়েছে। শুরু হয়েছে র‌্যাব ও পুলিশের মহড়া। পুরো বরিশাল সিটিকে ঠেকে দেয়া হয়েছে নিরাপ্তার চাঁদরে।

বিসিসির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, বিসিসির নির্বাচনে ৯ জন বিচার বিভাগীয় (জুডিশিয়াল) হাকিম ও ৫৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এর পাশাপাশি নির্বাচনে অপ্রীতিকর যেকোনো ঘটনা এড়াতে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বরিশালে ৪শ সদস্যের ১৯ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করবেন।

এদিকে নির্বাচনী আইন অনুযায়ী শনিবার দিবাগত রাত থেকে সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ থাকবে। মিছিল-শোভাযাত্রাও নিষিদ্ধ থাকবে ১ আগস্ট পর্যন্ত। এছাড়া সুষ্ঠু ভোটের জন্য বহিরাগতদের গতকাল শুক্রবার রাত ১২টা থেকে নির্বাচনি এলাকায় অবস্থান নিষিদ্ধ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares