৪৮ ঘণ্টার সর্বাত্মক হরতালের ডাক বিএনপির Latest Update News of Bangladesh

বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
নভেম্বর থেকে রাতের বেলা সেন্টমার্টিন বন্ধ, ফেব্রুয়ারিতে পর্যটক যাওয়া নিষিদ্ধ বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ঘূর্ণিঝড় ‘ডানা’র সর্বশেষ অবস্থান: যে গতিতে অগ্রসর হচ্ছে প্রধান বিচারপতির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক দুই উপদেষ্টার সরকারি এমবি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন বরিশালে শিক্ষার্থীদের লাঠি মিছিল, ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগ দাবি বাংলাদেশে রয়্যাল এনফিল্ডের যাত্রা শুরু, মধ্যরাতে ক্রেতাদের সিরিয়াল কুয়ালালামপুরে পীর আবু নছর ও ড. আজহারির সাক্ষাৎ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে ছাত্র-জনতার বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম ইলিশ শিকারে নিষেধাজ্ঞা: ৯ দিনে বরিশালে ৩৮৬ মামলা, ১৯৩ জেলের কারাদন্ড




৪৮ ঘণ্টার সর্বাত্মক হরতালের ডাক বিএনপির

৪৮ ঘণ্টার সর্বাত্মক হরতালের ডাক বিএনপির




ডেস্ক রিপোর্ট :  একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার প্রতিবাদে আগামী রোববার ও সোমবার (১৯ ও ২০ নভেম্বর) সারাদেশে ৪৮ ঘণ্টা সর্বাত্মক হরতালের ডাক দিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকালে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রোববার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত সারাদেশে সর্বাত্মক এই হরতাল কর্মসূচি পালিত হবে।

এদিকে পৃথক সংবাদ সম্মেলনে ও বিবৃতিতে একই কর্মসূচি ঘোষণা করেছে এলডিপি, গণতন্ত্র মঞ্চ, লেবার পার্টি, গণঅধিকার পরিষদ, ১২ দলীয় জোটসহ সমমনা দল ও জোট।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD