পূর্ব বিরোধের জেরে বরিশালে চেয়ারম্যানকে কুপিয়ে জখম করলেন মেম্বার Latest Update News of Bangladesh

বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
নভেম্বর থেকে রাতের বেলা সেন্টমার্টিন বন্ধ, ফেব্রুয়ারিতে পর্যটক যাওয়া নিষিদ্ধ বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ঘূর্ণিঝড় ‘ডানা’র সর্বশেষ অবস্থান: যে গতিতে অগ্রসর হচ্ছে প্রধান বিচারপতির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক দুই উপদেষ্টার সরকারি এমবি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন বরিশালে শিক্ষার্থীদের লাঠি মিছিল, ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগ দাবি বাংলাদেশে রয়্যাল এনফিল্ডের যাত্রা শুরু, মধ্যরাতে ক্রেতাদের সিরিয়াল কুয়ালালামপুরে পীর আবু নছর ও ড. আজহারির সাক্ষাৎ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে ছাত্র-জনতার বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম ইলিশ শিকারে নিষেধাজ্ঞা: ৯ দিনে বরিশালে ৩৮৬ মামলা, ১৯৩ জেলের কারাদন্ড




পূর্ব বিরোধের জেরে বরিশালে চেয়ারম্যানকে কুপিয়ে জখম করলেন মেম্বার

পূর্ব বিরোধের জেরে বরিশালে চেয়ারম্যানকে কুপিয়ে জখম করলেন মেম্বার

পূর্ব বিরোধের জেরে বরিশালে চেয়ারম্যানকে কুপিয়ে জখম করলেন মেম্বার




নিজস্ব প্রতিনিধি॥ পূর্ব বিরোধের জেরে বরিশালের মেহেন্দিগঞ্জের লতা ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান নেহালকে কুপিয়ে জখম করেছেন একই ইউনিয়ন পরিষদের দুই সদস্য (মেম্বার) ও তার সহযোগীরা। রোববার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার লতা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

অভিযুক্ত দুজন হলেন, লতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য স্বপন ও ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাজুল ইসলাম। ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ও চেয়ারম্যানের ভাতিজা কামাল হোসেন হাওলাদার জানান, চেয়ারম্যান নির্বাচত হওয়ার পর থেকেই স্বপন ও তাজুল ইসলামের সঙ্গে বিরোধ চলছিল। তারা এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এসব কর্মকাণ্ডের বিরোধিতা করলে তাদের সঙ্গে বিরোধ হয়। কিছুদিন ধরে চেয়ারম্যান তাদের সঙ্গে বিরোধের অবসান চাচ্ছিলেন।

 

 

কামাল হোসেন হাওলাদার আরও জানান, চেয়ারম্যান রোববার তাদের ডেকে বিষয়টি সমাধানের কথা জানান। বিষয়টি নিয়ে তাদের মধ্যে কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাজুল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে চেয়ারম্যানের বুকে কোপ দেন। চেয়ারম্যানকে রক্ষা করতে তার দুই খালাতো ভাই দীদার ও সাজ্জাদ গেলে তাদেরও আঘাত করা হয়।

 

ওই সময় ইউপি সদস্য স্বপন হাতুড়ি দিয়ে চেয়ারম্যান ও ভাইদের ওপর হামলা চালান। হামলায় দীদারের হাত ও সাজ্জাদের মাথা কেটে যায়। এ ঘটনার পর পালানোর সময় ইউপি সদস্য তাজুল ইসলামকে আটক করে স্থানীয়রা। হামলায় আহতরা বর্তমানে আহত সকলে পাশ্ববর্তী মুলাদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

স্থানীয় কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। যতটুকু জেনেছি চেয়্যাম্যান ও ইউপি সদস্যদের মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলছিল। এই বিরোধের জেরে হামলা চালানো হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD