নলছিটিতে মাহফিলে হামলা-আহত ৫ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




নলছিটিতে মাহফিলে হামলা-আহত ৫

নলছিটিতে মাহফিলে হামলা-আহত ৫

নলছিটিতে মাহফিলে হামলা-আহত ৫




নলছিটি প্রতিনিধি॥ নলছিটি উপজেলার সিদ্ধকাঠী মাধবপাশা এলাকার খন্দকার বাড়ির বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনার জের ধরে মাহফিলে আসা ৫ যুবককে কুপিয়ে জখম করেছে জসিম গং ও তার সহযোগীরা।

 

গত শুক্রবার রাত দশটায় আয়োজিত মাহফিল অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।আহতরা হলেন ডহুড়া এলাকার আইয়ুব আলীর ছেলে রফিকুল ইসলাম খান ও রফিকের চাচাতো ভাই আকিল ইসলাম, তাদের স্বজন বেল্লাল,সহ আরো অজ্ঞাত ২ জন।

 

মাহফিলে আসা মুসল্লি ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে আহতদের মধ্যে রফিকুল এবং আকিলের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

 

ধারালো অস্ত্রের আঘাতে রফিকের নাভির নিচে এবং আকিলের পেটের মাঝখানে মারাত্মক জখম হয়েছে। তবে অবস্থার অবনতি হলে যেকোনো সময় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

 

আহত রফিকের বাবা আইয়ুব আলী জানান, শুক্রবার খন্দকার বাড়ি জামে মসজিদের বার্ষিক মাহফিল চলাকালীন সময় ছোট ছোট শিশু বাচ্চাদের মধ্যে দুষ্টামির একপর্যায়ে ঝগড়া হয়।সেখানে রফিক, আকিল সহ অন্যান্যরা বাচ্চাদেরকে বুঝিয়ে থামিয়ে দেওয়া হয়।

 

এটাকে কেন্দ্র করে চাকর কান্দা এলাকার ট্রাক্টর লিটন ও জসিম সহ তাদের সহযোগীরা মাহফিলে বিশৃংখলা সৃষ্টি করেন। এতে তাদেরকে শান্ত হতে বললে একপর্যায়ে লিটন জসিমসহ তাদের সহযোগীরা ধারালো চাকু দিয়ে রফিকুল আকিল বেল্লালসহ ৫ জনকে কুপিয়ে জখম করে। বর্তমানে রফিকুল ইসলাম ও আকিল ইসলামের অবস্থা খুবই আশঙ্কাজনক।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD