মুলাদীতে আজকের তালাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মুলাদীতে আজকের তালাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুলাদীতে আজকের তালাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুলাদীতে আজকের তালাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন




নিজস্ব প্রতিনিধি॥ নানা আয়োজনের মধ্য দিয়ে মুলাদীতে দৈনিক আজকের তালাশ এর ৪র্থ বর্ষপূতি উদযাপিত হয়েছে। ৪মার্চ সকালে মুলাদী উপজেলা পরিষদ হলরুমে বর্ণাঢ্য আয়োজন করা হয়। এতে অংশ নেয় মুলাদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তরিকুল হাসান খান মিঠু, মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস, দৈনিক আজকের তালাশ এর প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেনসহ প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা।

 

দৈনিক আজকের তালাশ’র মুলাদী প্রতিনিধি তালুকদার খোকনের সভাপতিত্বে মুলাদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তরিকুল হাসান খান মিঠু তার শুভেচ্ছা বলেন,“মুলাদীবাসীর কাছে দৈনিক আজকের তালাশ একটি প্রিয় পত্রিকা, আমি আজকের তালাশ’র উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।”

 

 

মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, “করোনার মহামারীর মধ্যে যখন অনেক সংবাদপত্র বন্ধ ছিলো তখন দৈনিক আজকের তালাশ পত্রিকাটির প্রকাশনা অব্যহত ছিলো, তখন আমাদের প্রশাসনিক অনেক কাজে তারা সহযোগীতা করেছেন, এজন্য তালাশ কর্তৃপক্ষকে আমি শুভেচ্ছা জানাচ্ছি।” পরে কেক কাটার মধ্য দিয়ে দৈনিক আজকের তালাশ’র ৪র্থ বর্ষপূতি উদযাপন করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD