বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার

বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার

বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার




শামীম আহমেদ ॥ ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বন্ধুত্বের সম্পর্কের টানে বরিশালে এসে ফাঁদে আটকা পড়া ১৬ বছরের তরুনীকে সাড়ে ৪ মাস পরে উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

 

 

মঙ্গলবার (০২ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুজ্জামান জানান, এঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতার ৩ জনকে এরইমধ্যে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

এদিকে বরিশালে মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল সূত্রে জানাগেছে, ‍উদ্ধার হওয়া ১৬ বছরের ওই তরুণী নিম্নবিত্ত পরিবারের সন্তান। পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় মানুষের বাসায় গৃহপরিচারিকার কাজ করেই জীবিকা নির্বাহ করতো সে।

 

 

হঠাৎ করেই প্রায় ৭/৮ মাস পূর্বে ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পরিচয় হয় বরিশালের আরিফুল ইসলাম সুমনের সাথে। পরিচয়ের সূত্রে ভিকটিম তার পারিবারিক অসহায়ত্ব ও অভাব-অনটনের কথা জানায় ফেসবুক ফ্রেন্ড সুমনকে।

 

 

ভিকটিমের কাছ থেকে সবকিছু শুনে সুমন তাকে আশ্বস্থ করে এবং ভিকটিমকে দেয়ার মত ভাল কাজ হাতে আছে বলে জানায় সুমন। তবে ভিকটিম যদি সুমনের কাছে বরিশাল চলে আসে, তবেই সে ভালো কাজ দিতে পারবে বলে জানায় সুমন। পাশাপাশি সুমনের পরিবারের সাথেই ভিকটিম থাকতে পারবে বলে জানানো হয়।

 

 

এ-ধরনের আশ্বাসে আশ্বস্থ হয় অসহায় কিশোরী। পরবর্তীতে সুমন তার স্ত্রী হাবিবা আক্তার সুমিকে সাথে নিয়ে ঢাকা গিয়ে ভিকটিমকে বরিশালে নিয়ে আসে এবং নগরের ১৫ নম্বর ওয়ার্ডস্থ তাদের ভাড়া বাসায় ভিকটিমকে রাখে। তবে ভিকটিমকে চাকুরি না দিয়ে ওই বাসায় আটকে রাখে সুমন ও তার স্ত্রী। পরবর্তীতে তাদের বন্ধু আরিফের সহায়তায় ভিকটিমের সাথে অসামাজিক কার্যকলাপ করার চেষ্টা চালিয়ে যায়। বিভিন্ন সময় তাকে যৌন নিপীড়ন করতে থাকে।

 

 

ভিকটিম যখন বুঝতে পারে অসৎ উদ্দেশ্যে ঢাকা থেকে তাকে এখানে এনে আটকে রাখা হয়েছে, তখন সে পালিয়ে ঢাকা যাওয়ার চেষ্টা করলে সুমন তাকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখাতে শুরু করে।

 

 

মিডিয়া সেলের এসআই তানজিল আহমেদ জানান, পরে গোপন সংবাদের ভিত্তিতে প্রায় ০৪ মাস ১৯ দিন আটক থাকার পর কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার রাসেল আহমেদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বরিশাল নগরের কোতোয়ালি মডেল থানাধীন ১৫নম্বর ওয়ার্ডস্থ জনৈক সাইদুল কবির রিপনের মালিকানাধীন ভাড়া বাসায় অভিযান চালায়।

 

 

এসময় টিনসেড ভাড়াটিয়া ঘর থেকে ভিকটিমকে উদ্ধার করার পাশাপাশি মোঃ আরিফুল ইসলাম সুমন (২৪) তার হাবিবা আক্তার সাথী (১৮) ও তাদের বন্ধু মোঃ আরিফ(২২) কে আটক করা হয়।

 

 

পরবর্তীতে মামলা দায়ের করে ১ মার্চ আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD