কলেজছাত্রীকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলেজছাত্রীকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগ

কলেজছাত্রীকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগ

কলেজছাত্রীকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগ




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ রংপুরে অপহরণ করে নেয়ার সময় এক কলেজছাত্রীকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে।

 

 

সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রী মারা যান। নিহত রিমু আক্তার রংপুর কারমাইকেল কলেজর বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

 

 

নিহতের স্বজনরা জানান, সোমবার সকালে হেঁটে টিউশনিতে যাচ্ছিলেন রিমু। এ সময় তাকে মোটরসাইকেলে তুলে নীলফামারীর জলঢাকা উপজেলার দিকে নিয়ে যান স্থানীয় ফয়সাল ও রিজভী। পরে রিমুকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দেন তারা। গুরুতর অবস্থায় প্রথমে তাকে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

 

দীর্ঘদিন ধরে রিমুকে ফয়সাল উত্ত্যক্ত করছিলেন বলে অভিযোগ স্বজনদের। বিষয়টি পরিবারের সদস্যরা জেনে যাওয়ায় প্রতিশোধ নিতেই এমন ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করছেন তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD