বানারীপাড়ায় ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে

বানারীপাড়ায় ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে

বানারীপাড়ায় ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে




বানারীপাড়া প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার নির্মাণাধীন ঘরের পিলার ভাঙ্গার অভিযোগে ৫জনকে আটক করেছে পুলিশ।

 

এ ঘটনায় জড়িত নির্মাণ কাজের সাব-ঠিকাদার রাম প্রসাদ মন্ডল ও স্থানীয় ইউপি সদস্য দিপু দত্তসহ ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

প্রসঙ্গত, উপজেলার চাখার সাকরাল গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৬৫টি গৃহনির্মাণ করা হচ্ছে। গত ২১ ফেব্রুয়ারি ১২টি গৃহের ২৬টি পিলার ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা।

 

 

বানারীপাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশি অভিযানে রোববার থেকে চাখার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য দিপু দত্ত (৪৭), আশ্রয়ণ নির্মাণ কাজের সাব-ঠিকাদার রাম প্রসাদ মন্ডল (৩৩), নির্মাণ শ্রমিক সর্দার ইমরান সিকদার (২৭), শ্রমিক মো. সাদিক শেখ (৩২) ও মো. মিশকাত মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

 

 

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, নারীঘটিত ঘটনায় এক শ্রমিককে মারধর করায় স্থানীয় যুবক সুমন কাজীকে শায়েস্তা করতে নির্মাণ শ্রমিকরা ঘরের পিলারগুলো ভেঙ্গেছে। এর পরিকল্পনায় ছিলেন চাখার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য দিপু দত্ত।

 

 

বরিশাল জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সোমবার শেষ বিকেলে এক সংবাদ সম্মেলনে বলেন, বানারীপাড়ায় একদল দুর্বৃত্ত প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর নির্মাণাধীন ঘরের ২৬টি পিলার ও ১টি ঘরের দেয়ালের আংশিক ভেঙ্গে ফেলেছে। পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে তারা পিলার ও ঘরের দেয়াল ভাঙ্গার কথা স্বীকার করেছে বলে জানান।

 

 

জানা গেছে, রাম প্রসাদ মন্ডল ও ইমরান সিকদার পুরো ঘটনার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যনুযায়ী, আশ্রয়ণ নির্মাণকাজের শ্রমিকদের রান্নার জন্য নিযুক্ত এক নারীর সঙ্গে প্রধান রাজমিস্ত্রী এমদাদের সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিল। ঘটনার দুই দিন আগে রাতে স্থানীয় যুবক সুমন কাজী একটি বাগানের মধ্যে ওই নারীসহ এমদাদকে হাতেনাতে আটক ও মারধর করে।

 

 

ওই ঘটনায় সুমনকে শায়েস্তা করার জন্য নির্মাণাধীন ঘরের পিলার ভেঙ্গে তাকে ফাঁসানোর পরিকল্পনা করে দিপু দত্ত। তার পরিকল্পনায় সাব-ঠিকাদার রাম প্রসাদ মন্ডলের নির্দেশে ২১ ফেব্রুয়ারি দিবাগত গভীর রাতে ২৬টি পিলার ও একটি ঘরের দেয়ালের আংশিক ফেলে গ্রেফতার হওয়া অপর ৩ শ্রমিক।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD