শপথ নিলেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শপথ নিলেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

শপথ নিলেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

শপথ নিলেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা




গৌরনদী প্রতিনিধি॥ শপথ নিয়েছেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ হারিছুর রহমান ও ১২ জন কাউন্সিলর। সোমবার সকাল ১১টায় বরিশালের বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে এই শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠানের প্রথমে গৌরনদী পৌরসভার সফল ও নবনির্বাচিত মেয়র মোঃ হারিছুর রহমানকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার। পরে ৯টি সাধারণ ওয়ার্ডের ৯জন এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডের ৩ জন মহিলা কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান তিনি।

 

 

শপথ গ্রহণ শেষে গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান বলেন, ‘পৌরবাসীর সেবা করার যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করবো। মানুষ আমাকে ভালোবেসে মেয়র নির্বাচিত করেছে। তাদের ভালোবাসা কখনও ভুলবো না।’

 

 

এ সময় কাউন্সিলরদের পক্ষ থেকে ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হাওলাদার তার বক্তব্যে বলেন, “আজকে বিভাগীয় কমিশনার আমাদের যে শপথ বাক্য পাঠ করিয়েছেন আমরা যেন আগামী পাঁচ বছর এই শপথ বাক্যকে মনে রেখে প্রত্যেকটা কাজে অগ্রসর হতে পারি এবং আমাদের অভিবাবক বরিশাল জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও মাননীয় মন্ত্রী জননেতা আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহর উন্নয়নের ধারা অব্যাহত রেখে গৌরনদী পৌরসভার মাননীয় মেয়র মোঃ হারিছুর রহমানের উন্নয়নে অংশগ্রহন করতে পারি।”

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD