বাবুগঞ্জে এ্যাম্বুলেন্স ও বাসের মুখোমুখী সংঘর্ষে নবজাতক নিহত ,গুরুত্বর আহত-৬ |

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে এ্যাম্বুলেন্স ও বাসের মুখোমুখী সংঘর্ষে নবজাতক নিহত ,গুরুত্বর আহত-৬

বাবুগঞ্জে এ্যাম্বুলেন্স ও বাসের মুখোমুখী সংঘর্ষে নবজাতক নিহত ,গুরুত্বর আহত-৬




বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি\ বাবুগঞ্জের বরিশাল-ঢাকা মহাসড়কের বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর ঢালে চরমোনাই মাহফিলগামী বাসের সাথে ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্স মুখোমুখী সংঘর্ষে ঘটনা ঘটেছে। মর্মান্তিক এ দূর্ঘটনায় ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সে থাকা নবজাতক নিহত হয়েছে। গুরুত্বর ৬জনসহ আহত হয়েছে অন্তত ১০জন। আহতরা সবাই এ্যাম্বুলেন্স এর আরোহী ছিলেন।

 

২২ফেব্রæয়ারি দুপুর দেড়টার দিকে সড়ক দূর্ঘটনাটি ঘটে। বাস নং-ঢাকা মেট্র-ব-০২-০৫২৯ ও এ্যাম্বুলেন্স নং-ঢাকা মেট্র-ছ-৭১-৩৯৩৯। নিহত নবজাতক ও গুরুত্বর আহতদের স্থানীয়রা তাৎক্ষনিক উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

 

হাসপাতাল সূত্র জানায়, নবজাতকের মা ও এম্বুলেন্স চালকসহ ৩জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসারত রয়েছেন। স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা এম্বুলেন্সে আটকাপড়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়।

 

রিপোর্ট লেখার আগপর্যন্ত দুমরে মুচরে যাওয়া এ্যাম্বুলেন্স ও বাস উদ্ধারের কাজ চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares