বাকেরগঞ্জের নূরে আলমের ঝালকাঠির সুগন্ধা নদীতে মৃত্যু Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাকেরগঞ্জের নূরে আলমের ঝালকাঠির সুগন্ধা নদীতে মৃত্যু

বাকেরগঞ্জের নূরে আলমের ঝালকাঠির সুগন্ধা নদীতে মৃত্যু

বাকেরগঞ্জের নূরে আলমের ঝালকাঠির সুগন্ধা নদীতে মৃত্যু




ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠিতে লঞ্চের কারণে ঢেউয়ে তোড়ে নৌকা ডুবে একজন মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের মগড় এলাকায় সুগন্ধা নদীতে এ দুর্ঘটনা ঘটে বলছে নিহতের ভাই।

 

 

নিহত নূরে আলম সিকদার (৬৫) বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ডালমারা গ্রামের হাশেম আলী সিকদারের ছেলে। নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল তালুকদার বলেন, আমিও বিষয়টি ফেইসবুকে দেখে খোঁজ নেওয়ার চেষ্টা করছি। এ ঘটনায় বিষয় এখনও কেউ কোনো অভিযোগ করেনি বলেন আব্দুল তালুকদার।

 

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোস্তফা সিকদার জানান, মাটির তৈরি হাড়ি-পাতিল বিক্রি করার জন্য দুই শিশুকে নিয়ে নূরে আলম নৌকায় করে যাচ্ছিলেন। “ঢাকাগামী বড় একটি লঞ্চ নদী দিয়ে যাওয়ার সময় স্রোত ও ঢেউ ওঠে। এতে নৌকায় থাকা আমার ভাইসহ অপর দুই শিশু নৌকা উল্টে নদীতে পড়ে যায়।”

 

 

এ সময় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূরে আলমকে মৃত ঘোষণা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD