পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আমরা বিট পুলিশিং চালু করেছি:আইজিপি Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আমরা বিট পুলিশিং চালু করেছি:আইজিপি

পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আমরা বিট পুলিশিং চালু করেছি:আইজিপি

পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আমরা বিট পুলিশিং চালু করেছি:আইজিপি




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ পুলিশের আচার-আচরণে ইতিবাচক অনেক পরিবর্তন এসেছে। ইতিবাচক পরিবর্তনের এ প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও মন্তব্য করেছেন সংস্থাটির মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

 

 

তিনি বলেন, জনবান্ধব পুলিশ হতে হলে থানায় কর্মরত পুলিশ সদস্যদের জনগণের সঙ্গে ভালো আচরণ করতেই হবে, তাদের সহযোগিতা করতে হবে এবং সেবাপ্রার্থীর প্রতি সাপোর্টিভ হতে হবে।

 

 

মঙ্গলবার পুলিশ সদর দফতরের শাপলা কনফারেন্স রুমে ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্বকালে তিনি এসব কথা বলেন।

 

 

এ সময় প্রতিটি মামলা নিবিড়ভাবে তদারকির মাধ্যমে নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মনিটরিং অব্যাহত রাখার জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন পুলিশপ্রধান। পাশাপাশি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের তদারকি বাড়াতেও বলেন তিনি।

 

 

মাদকমুক্ত পুলিশ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে আইজিপি বলেন, মাদকের সঙ্গে কোনো ধরনের অবৈধ সংশ্লিষ্টতার প্রমাণ পেলে পুলিশের যেকোনো সদস্যের প্রতি শূন্য সহিষ্ণুতা প্রদর্শন করা হচ্ছে এবং এ প্রক্রিয়া চলমান থাকবে।

 

 

ড. বেনজীর আহমেদ বলেন, পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আমরা বিট পুলিশিং চালু করেছি। এরই মধ্যে দেশব্যাপী বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। বিট পুলিশিং কার্যক্রম আরো গতিশীল করার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

 

 

সভায় স্থানীয় সরকার নির্বাচন, করোনা ও টিকাদান সংক্রান্ত পরিস্থিতি, রোহিঙ্গা ইস্যু, বিট পুলিশিং প্রভৃতি বিষয় আলোচনায় উঠে এসেছে। আলোচনাকালে মহাসড়ক ও সংলগ্ন এলাকায় ডাকাতি রোধে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশকে যৌথভাবে দায়িত্ব পালনেরও নির্দেশ দেন পুলিশপ্রধান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD