বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন

বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন

বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের ভোট গণনায় অনিয়ম, একই কেন্দ্রে ৩ ধরণের ফলাফল ঘোষণা করাসহ বিভিন্ন অভিযোগ এনে ৫নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান সংবাদ সম্মেলন করেছেন।

 

 

এ সময় তার সাথে ওই ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী উটপাখি প্রতীকের মো. মিজানুর রহমান এ সংবাদ সম্মেলন করেন।

 

এ সময় তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গত ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠেয় বানারীপাড়া পৌরসভার ৫মতম নির্বাচনের ভোট গ্রহনের শেষে কাস্টিং ভোটের সাথে প্রাপ্ত ভোটের হেরফের, তার কিছু ভোট বাতিল করে বিপক্ষের প্রার্থীকে ১ ভোটে বিজয়ী ঘোষণা করা, অপরদিকে কাস্টিং ভোটে মেয়র প্রতীকে ৭০৯, সাধারণ কাউন্সিলর প্রতীকে ৭১০’র মধ্যে দুই ভোট হারানো দেখিয়ে ৭০৮ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতীকে ৭০৪ ভোট দেখানো হয় বলে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়।

 

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মোঃ মিজানুর রহমান পুনরায় ভোট গণনায় আপত্তি জানালে তার কথায় কোন প্রকার কর্ণপাত না করে উল্টো তাকে পুলিশের হাতে তুলে দেয়ার হুমকি দেয়া হয় বলে সাংবাদিক সম্মেলনে মিজানুর রহমান জানান। তিনি আরো জানান প্রার্থী হিসাবে ভোট গণনা কক্ষে সে থাকতে চাইলেও তাকে সেখান থেকে বের করে দেন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা।

 

এছাড়াও তার উটপাখি প্রতীকের ব্যালট টেবিল ল্যাম্প প্রতীকের ব্যালটের ভিতর ঢুকিয়ে ষড়যন্ত্রমুলক ভাবে টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে তড়িঘড়ি করে ভোট গণনা শেষ করে স্থান ত্যাগ করেন ওই কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তারা। এমনকি ভোট গণনার কক্ষে থাকা তার প্রতনিধিকে ব্যলটে কোন প্রতীকে সীল দেয়া আছে সেটা পর্যন্ত দেখানো হয়নি বলে উল্লেখ করা হয়।

 

বাতিল ১৩ ভোটের তার কয়টি ভোট বাতিল হয়েছে সেটাও তাকে দেখানো হয়নি। বার বারই তাকে আটক করার হুমকি দিয়েছেন সংশ্লিষ্ট এক কর্মকর্তা।

 

নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের এমন আচারণে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান ঘোষিত ফলাফল মেনে না নিয়ে,ভোটের ফলাফল স্থগিত চেয়ে পুনরায় সাধারণ কাউন্সিলরের ভোট গণনার জন্য নির্বাচনী উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আবেদন জানান।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD