ময়লা-আর্বজনা থেকে মুক্ত বাবুগঞ্জে শহীদ মিনার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ময়লা-আর্বজনা থেকে মুক্ত বাবুগঞ্জে শহীদ মিনার

ময়লা-আর্বজনা থেকে মুক্ত বাবুগঞ্জে শহীদ মিনার

‘ময়লা-আর্বজনায় থেকে মুক্ত বাবুগঞ্জে শহীদ মিনার




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ ‘ময়লা-আর্বজনায় একাকার বাবুগঞ্জে শহীদ মিনার’ শিরোনামে সরোজমিন প্রতিবেদন প্রকাশের পর নড়েচড়ে বসে উপজেলা প্রশাসন। উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাহুৎকাঠি বন্দরে প্রায় একযুগ ধরে ভাষা শহীদদের স্মরণে নির্মীত পাকা শহীদ মিনারটি ময়লার ভাগাড়ে পরিনত হওয়ার ছবিসহ প্রকাশিত সংবাদটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম’র নজড়ে আসে।

 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম সরেজমিন পরিদর্শন করে বাজার কমিটির নেতৃবৃন্দকে ডেকে তাৎক্ষনিক শহীদ মিনারটি পরিস্কার করা এবং সারা বছর যেন মিনারটি পরিস্কার থাকে সেই ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়।

 

বাজার কমিটি তিনজন লেবার লাগিয়ে শহীদ মিনার টি পরিচ্ছন্ন করার কাজ শুরু করে। স্থানীয়রা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার এহেন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, তিনি সাংবাদিকদের মাধ্যমে অথবা জনসাধারনের মাধ্যমে কোন ধরনের ভোগান্তির সংবাদ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহনের চেষ্টা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম বলেন,রাহুৎকাঠী বন্দরের শহীদ মিনার এলাকা পরিদর্শন করেছি।

 

বাজার কর্তৃপক্ষের শহীদ মিনার নির্মানের স্থান নির্বাচন করা যথাযথ হয়নি। যাতে শহীদ মিনারটি যাতে সার বছর পরিস্কার পরিচ্ছন্ন থাকে সেই ব্যবস্থা গ্রহনে পদক্ষেপ নেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD