বরিশালে উদ্বোধনে বক্তারা তথ্য প্রযুক্তির বিশ্বায়নের যুগে ঢাকাপোস্ট হয়ে উঠুক মানবিকতার কণ্ঠস্বর Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




বরিশালে উদ্বোধনে বক্তারা তথ্য প্রযুক্তির বিশ্বায়নের যুগে ঢাকাপোস্ট হয়ে উঠুক মানবিকতার কণ্ঠস্বর

বরিশালে উদ্বোধনে বক্তারা তথ্য প্রযুক্তির বিশ্বায়নের যুগে ঢাকাপোস্ট হয়ে উঠুক মানবিকতার কণ্ঠস্বর

বরিশালে উদ্বোধনে বক্তারা তথ্য প্রযুক্তির বিশ্বায়নের যুগে ঢাকাপোস্ট হয়ে উঠুক মানবিকতার কণ্ঠস্বর




নিজস্ব প্রতিবেদক॥ তথ্য প্রযুক্তির বিশ্বায়নের যুগে ঢাকাপোস্ট হয়ে উঠুক মানবিকতার কণ্ঠস্বর। বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীলতার সাথে কাজ করে গণমানুষকে সঠিক পথ দেখাবে। গণমাধ্যমের নামে তথাকথিত ঘনমাধ্যমওয়ালারা যে ধোয়াশা সৃষ্টি করেছেন তা কাটিয়ে সত্যের বাতিঘর হোক ঢাকাপোস্ট।

 

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে ঢাকাপোস্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

 

বেলা সাড়ে ১১টায় শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম। তিনি বলেন, আমার জীবনের একটি স্মরণীয় দিন আজ। ঢাকাপোস্টের মত বৃহৎ ও দায়িত্বশীলদের অনলাইন উদ্বোধনের অংশিদার হতে পেরে। গণমাধ্যমকে অনেকে অনেকভাবে ব্যবহার করেন। ডিজিটাল নিরাপত্তা আইন নিয়েও অনেকে আপত্তি তোলেন। প্রত্যেক বস্তুর দুটি দিক থাকে। ভালো ও মন্দ। একটি চাকু অপরাধী যেভাবে ব্যবহার করবে সেই চাকু একজন চিকিৎসক সেভাবে ব্যবহার করবেন না। চাকু কিন্তু একটিই। সুতরাং ডিজিটাল নিরাপত্তা আইন অপেশাদারদের জন্য আতঙ্কের, পেশাদার ও দায়িত্বশীলদের জন্য কাজ করার সুপথ।

 

প্রলয় চিসিম আশা প্রকাশ করে বলেন, ঢাকাপোস্টের মাধ্যমে সঠিক তথ্যটি পেতে চাই। হোক সেটি পক্ষে বা বিপক্ষে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর প্রতিক মহিউদ্দিন মানিক, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক বিপ্লবী বাংলাদেশ এর প্রকাশক নুরুল আলম ফরিদ, প্রবীন আইনজীবী ও দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার সম্পাদক এসএম ইকবাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহামুদ বাবু, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মহসিনুল ইসলাম হাবুল, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন, ন্যাশনাল ডেইলিজ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন।

 

বীর প্রতিক মহিউদ্দিন মানিক বলেন, গণমাধ্যমের প্রতিবেদন একএকটি দলিল। মানুষ চলে যায় কিন্তু এই দলিল যুগের সাক্ষি হয়ে থাকে। ঢাকাপোস্টের কাথে আমার অনুরোধ থাকবে তাদের প্রতিবেদনে মুক্তিযুদ্ধেকে সঠিক তথ্যসম্বলিত করে প্রকাশ করবে। মুক্তিযোদ্ধাদের ভরসাস্থল হবে ঢাকাপোস্ট।

 

প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু বলেন, ঢাকাপোস্ট বিভ্রান্তকে দূর করবে। সংবাদ দিয়ে কাউকে ঘায়েল নয় সঠিক সংবাদ তুলে ধরবে তাতে কেউ আহত হলেও। কিন্তু আন্দাজে, অন্যকে কোনঠাসা করতে উদ্দেশ্যমূলক কোন সংবাদ প্রকাশ থেকে বিরত থাকবে।

 

ন্যাশনাল ডেইলিজ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন বলেন, আমি জানি একটি সুসাংবাদিকদের টিম ঢাকাপোস্টে কাজ করছেন। মানুষের অধিকার রক্ষায় কণ্ঠস্বর হয়ে উঠবে ঢাকাপোস্ট। শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন, শত-সহস্র গণমাধ্যমের ভিড়ে ঢাকাপোস্ট হবে একটি উদাহরণসৃষ্টিকারী নিউজ পোর্টাল এই বিশ্বাস আমার।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, কবি হেনরী স্বপন, একাত্তর টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার, দৈনিক ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরন, প্রথম সকাল পত্রিকার সম্পাদক কাজী আল মামুন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক মুশফিক সৌরভ, দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুজিব ফয়সাল, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান কাওছার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ডের সিনিয়র সদস্য খান মহিদ, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, বরিশাল ফটো সাংবাদিক ফোরামের সভাপতি জুয়েল রানা, মেডিকেল জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল শাহীন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ব্যুরো রিপোর্টার মইনুল ইসলাম সবুজ, যায়যায় দিন পত্রিকার ব্যুরো প্রধান আরিফুর রহমান, সাংবাদিক এমআর প্রিন্স, দৈনিক জাগরণের বরিশাল প্রতিনিধি গোলাম মাওলা শান্ত, ভোরের কাগজের বরিশাল প্রতিনিধি এমকে রানা,

 

বরিশালক্রাইম ট্রেস এর সম্পাদক হাফিজুর রহমান, আর্থটাইমসটোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জাকারিয়া আলম দিপু, সাংস্কৃতিক সংগঠন উত্তরণের সভাপতি জোবায়ের হোসেন শাহেদ, ছাত্র ইউনিয়ন বরিশাল মহানগরের সভাপতি কিশোর কুমার বালা প্রমূখ।

 

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন ঢাকাপোস্ট ডটকমের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদী হাসান। এরপরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সবশেষে কেক কেটে নিউজ পোর্টালটির উদ্বোধন ঘোষণা করেন অতিথিবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD