বোরহানউদ্দিনে এনজিওর অফিসে ঝুলছিল তরুণীর লাশ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বোরহানউদ্দিনে এনজিওর অফিসে ঝুলছিল তরুণীর লাশ

বোরহানউদ্দিনে এনজিওর অফিসে ঝুলছিল তরুণীর লাশ

বোরহানউদ্দিনে এনজিওর অফিসে ঝুলছিল তরুণীর লাশ




ভোলা প্রতিনিধি॥ ভোলার বোরহানউদ্দিনে এনজিওর অফিসে মিলল আইরিন আক্তার নামে এক তরুণীর ঝুলন্ত লাশ। সোমবার সকালে বোরহানউদ্দিন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পদক্ষেপ এনজিও অফিসের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

 

 

আইরিন আক্তার বরিশালের আগৈলঝাড়ার ফুল গ্রামের আলী আকবর কবিরের মেয়ে। তিনি পদক্ষেপ নামে একটি এনজিওর কর্মী ছিলেন। পদক্ষেপ এনজিওর এরিয়া ম্যানেজার উত্তম কুমার জানান, রোববার রাতে কাজ শেষে দ্বিতীয় তলায় নিজ কক্ষে চলে যান আইরিন। সকালে অফিসে না আসায় তাকে ডাকাডাকি করেন অন্য কর্মীরা। কিন্তু কোনো সাড়া না পেয়ে কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন তারা।

 

 

বোরহানউদ্দিন থানার ওসি (তদন্ত) মো. বশির আলম জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD