বরিশালে ভুয়া সাংবাদিক আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ভুয়া সাংবাদিক আটক

বরিশালে ভুয়া সাংবাদিক আটক

বরিশালে ভুয়া সাংবাদিক আটক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালের কাউনিয়া থানাধীন আমিরগঞ্জ গ্রাম থেকে মাহিদুল ইসলাম হাসান নামের এক ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে। পিডিটিভি২৪ নামের একটি টিভি চ্যানেলের বরিশাল প্রতিনিধি পরিচয় দিয়ে সে ওই গ্রামের এক নারীর সাথে প্রতারণা করে আসছিল। নারীর অভিযোগের ভিত্তিতে কাউনিয়া থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মাহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

 

 

পুলিশ জানায়, শহরের ২৬ নম্বর ওয়ার্ডের হরিনাফুলিয়া এলাকার মৃত মকিম উদ্দিনের ছেলে যুব বয়সি মাহিদুল ইসলাম পিডিটিভি চ্যানেলের বরিশাল প্রতিনিধি পরিচয় দিয়ে তরুণীর সাথে দীর্ঘদিন প্রতারণা ও ভয়ভীতি দেখানোসহ সর্বশেষ হুমকি দেয়। এই ধরনের অভিযোগ এনে তরুণী থানায় একটি অভিযোগ করলে পুলিশ তদন্ত করে প্রমাণ পায়। পরবর্তীতে গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় যুবক ওই গ্রামে প্রবেশ করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

 

কাউনিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জিহাদ জানান, আটককালে যুবকের কাছ থেকে একটি আইডিকার্ড, একটি ক্যামেরা এবং মোটরসাইকেলসহ একটি মাউথ স্পিকার উদ্ধার করা হয়েছে। এসময় যুবক নিজেকে সাংবাদিক দাবি করলেও পিডিটিভি২৪ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে জানা যায় সে প্রতিষ্ঠানটির সাথে সম্পৃক্ত নয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD