ইনশাআল্লাহ নৌকার জয় হবেই:বানারীপাড়ায় আ' লীগ নেতা আনিচুর Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ইনশাআল্লাহ নৌকার জয় হবেই:বানারীপাড়ায় আ’ লীগ নেতা আনিচুর

ইনশাআল্লাহ নৌকার জয় হবেই:বানারীপাড়ায় আ’ লীগ নেতা আনিচুর

ইনশাআল্লাহ নৌকার জয় হবেই:বানারীপাড়ায় আ' লীগ নেতা আনিচুর




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ ইনশাআল্লাহ নৌকার জয় হবেই। বললেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা আনিচুর রহমান। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন পৌরসভা নির্বাচনে নৌকার শেষ উঠোন বৈঠকে জনতার উপস্থিতিই প্রমান করেছে নৌকার জয়ের। তিনি আরও বলেন নৌকায় ভোট দিয়ে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখুন আগামীর জন্য। মনে রাখবেন নৌকা ছাড়া কোন প্রতীক এদেশের উন্নয়ন করেনি আর করতে পারবেও না।

 

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত নৌকার উঠোন বৈঠকে আমি আমার থাকবোনা, আর যে কটা দিন বেঁচে থাকবো আপনাদের (জনগণের) হবো। প্রার্থী বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুভাষ চন্দ্র শীল এসব কথা বলেন। তিনি আরও বলেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ডিগ্রী অর্জন করে কোনদিন সরকারি চাকরির জন্য আবেদন করিনি বানারীপাড়া বাসীর সেবা করার জন্য।

 

 

সেবা করেছি নিঃস্বার্থ ভাবে। কোন দূর্নীতি করিনি। বৌগাড়ি, ইজিবাইক ও রিক্সা থেকে বিভিন্ন অজুহাতে চাঁদা তুলিনি। সব সময় সাধারণ মানুষের ভাগ্যান্নয়নে কাজ করেছি। তাই আবারও স্বার্থহীনভাবে আপনাদের সেবা করতে চাই। ১৪ ফেব্রুয়ারী নৌকায ভোট প্রার্থনা করে তিনি তার কথা শেষ করেন।

 

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মাওলান হোসেন সানার উপস্থাপনায় শুক্রবার ১২ ফেব্রুয়ারী নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে কথা বলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক।

 

 

বানারীপাড়া সরকারি মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট মাঠে বিকেলে নৌকার শেষ উঠোন বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ইউসুব আলী, খিজির সরদার ও মজিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার, আব্দুল জলিল ঘরামী, আক্তার হোসেন মোল্লা,

 

 

সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম, সৈয়দ মজিবুল ইসলাম টুকু, সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শান্ত, সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মন্নান মৃধা, সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মামুন-উর-রশিদ স্বপন, উজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাহাত আহম্মেদ ননী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক একেএম জাকির হোসেন, ফারুক বেপারী,

 

 

উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লা, সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, অপূর্ব দত্ত অপু, সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, মাহাতাব ইসলাম মহসিন, সাগর আহমেদ সাজু, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল, সম্পাদক সজল চৌধুরী প্রমূখ।

 

 

এছাড়াও উপজেলা ও পৌর শ্রমিক লীগ, পৌর ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD