ভোলায় বাড়িতে পড়ে রইল গৃহবধূর মরদেহ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় বাড়িতে পড়ে রইল গৃহবধূর মরদেহ

ভোলায় বাড়িতে পড়ে রইল গৃহবধূর মরদেহ

ভোলায় বাড়িতে পড়ে রইল গৃহবধূর মরদেহ




তজুমদ্দিন প্রতিনিধি॥ ভোলার তজুমদ্দিনের নতুন বাজার এলাকায় স্বামীর বাড়ি থেকে এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম আকলিমা বেগম (২৭)। আকলিমার পরিবারের অভিযোগ, স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

 

 

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ঘরের মেঝেতে মরদেহ পড়ে থাকতে দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

 

 

নিহতের বাবা আজিজল হক জানান, ৯ বছর আগে তার মেয়ের সঙ্গে শম্ভুপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নতুন বাজার এলাকার মো. ফরহাদের বিয়ে হয়। আকলিমা দুই সন্তানের জননী। বিয়ের পর থেকে ফরহাদ যৌতুকের জন্য আকলিমাকে মারধর করতো। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ-মীমাংসায় বসলেও নির্যাতন বন্ধ হয়নি।

 

 

সর্বশেষ ৯ ফেব্রুয়ারি একই ঘটনায় স্বামী ফরহাদ আকলিমাকে মারধর করে। পরদিন বুধবার এ নিয়ে স্থানীয়ভাবে সালিশ বৈঠক হয়। পরে বৃহস্পতিবার সকালে তার গলায় ফাঁস দেয়া মরদেহ পাওয়া যায়।

 

 

আজিজল হকের অভিযোগ, ফরহাদ ও তার পরিবারের লোকজন আকলিমাকে হত্যা করে গলায় রশি বেঁধে মরদেহ ঘরের ভিতরে রেখে পালিয়ে গেছে। ফরহাদ স্থানীয়ভাবে একজন বখাটে হিসেবে পরিচিত।

 

 

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জিয়াউল হক জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

 

 

নিহতের স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করলেও ময়নাতদন্তের রিপোর্ট না পেয়ে বা তদন্ত না করে এখনই কিছু বলতে রাজি হননি ওসি। নিহতের স্বামী, শ্বশুর, শ্বাশুড়িসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD