লুটপাটের রাজনীতির মূলোৎপাটন করতে হবে : পীর সাহেব চরমোনাই Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লুটপাটের রাজনীতির মূলোৎপাটন করতে হবে : পীর সাহেব চরমোনাই

লুটপাটের রাজনীতির মূলোৎপাটন করতে হবে : পীর সাহেব চরমোনাই

লুটপাটের রাজনীতির মূলোৎপাটন করতে হবে : পীর সাহেব চরমোনাই




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরবির্তনের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিবে। তৃণমূল পর্যায়ে নেতৃত্ব সৃষ্টি করে একটি আদর্শিক পরিবর্তন আনতে হবে। ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে সকলকে ব্রত হতে হবে। তিনি বলেন, লুটপাট ও কর্তৃত্ববাদী রাজনীতির মূলোৎপাটন করতে হবে।

 

 

মঙ্গলবার বরিশালের চাঁদমারীস্থ একটি অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

 

জেলা সভাপতি মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের-এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মাওলানা সিরাজুল ইসলামের পরিচালনায় এ অনুষ্ঠিত জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে পীর সাহেব চরমোনাই মনোনীত বরিশাল জেলা শাখার আওতাধীন ৭৮টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

 

 

পীর সাহেব চরমোনাই বলেন, দেশে ইনসাফপূর্ণ শাসন ব্যবস্থা না থাকায় সর্বত্র লুটপাট, দুর্নীতির মহোৎসব চলছে। এ অবস্থা থেকে দেশবাসীকে মুক্তির লক্ষে রাজনীতির গুণগত পরিবর্তন সময়ের অনিবার্য দাবি হয়ে দাঁড়িয়েছে। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের আহŸান জানান।

 

 

মুন্সিগঞ্জ দ্বি-বার্ষিক শুরা অধিবেশন অনুষ্ঠিত : এদিকে, মঙ্গলবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক মজলিসে শুরা অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শহরের একটি মিলনায়তনে অনুষ্ঠিত এ শুরা অধিবেশনে প্রধান অতিথি ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। জেলা সভাপতি মো. মহিউদ্দিন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত শুরা অধিবেশনে শুরা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কেএম আতিকুর রহমানকে সভাপতি এবং মুফতী সাইফুল ইসলাম সাইফকে সেক্রেটারী করে মুন্সিগঞ্জ জেলা শাখা কমিটি ঘোষণা করেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD