বরিশালে বিট পুলিশিং ক্লাবে আগুন,থানায় ডায়রি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




বরিশালে বিট পুলিশিং ক্লাবে আগুন,থানায় ডায়রি

বরিশালে বিট পুলিশিং ক্লাবে আগুন,থানায় ডায়রি

বরিশালে বিট পুলিশিং ক্লাবে আগুন,থানায় ডায়রি




রাব্বি হোসেন॥ বরিশাল সদর উপজেলার ৩টি ব্যবসা প্রতিষ্ঠানসহ বিট পুলিশিং ক্লাব আগুনে পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১ নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের ধর্মাদী মোল্লার বাজারে। এঘটনায় বিট পুলিশিং ক্লাব এর সভাপতি আনছার আলী মোল্লা ও জামাল হাওলাদার এয়ারপোর্ট থানায় দুইটি সাধারণ ডায়রি করেন। য়ার নং ২৬৮ ও ২৭০।

জানা গেছে, শনিবার গভীর রাতে কে বা কাহারা দোকান গুলোতে আগুন লাগিয়ে দেয়। পরে স্থানীয়রা আগুন জ্বলতে দেখতে পেয়ে নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা চালায়। অপরদিকে আগুন মুহুর্তের মধ্যে দোকানগুলোতে ছড়িয়ে পড়ায় তা নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। তিনটি দোকানসহ ক্লাবটি পুড়ে ছাই হয়ে যায়। কে বা করা ক্লাব ও ব্যবসা প্রতিষ্ঠান গুলোতে আগুন লাগিয়েছে তা নিয়ে ইউনিয়নে প্রশ্ন দেখা দিয়েছে। ধারনা করা হচ্ছে পুড়ে যাওয়া ক্লাব ও ব্যবসা প্রতিষ্ঠান আনুমানিক ২০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছে সেখানকার প্রতিষ্ঠানের মালিকরা ও ক্লাবের সদস্যরা।

 

ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যাওয়ার খবর শুনে দ্রুত ছুটে যান ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন। বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, প্রতিষ্ঠান গুলোতে কী ভাবে আগুন লেগেছে সেই বিষয়ে নিশ্চিত কেউ কিছু বলতে পারছেন না। তবে প্রতিষ্ঠান মালিকদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়া হয়েছে বলে জানান তিনি।

সুত্র বলছে, মোল্লার দোকান নামক স্থানে বহু বছর যাবত চন্দ্রদীপ ক্লাব রয়েছে। পাশাপাশি ওই ক্লাবটিকে ৪,৫,৬ নং ওয়ার্ডের বিট পুলিশিং কার্যলয় করা হয়। শনিবার ভোর রাতে একটি মটরসাইকেলে দুইজন ব্যাক্তি ক্লাবের সম্মুখে দাড়ায়।

এসময় নৈশী প্রহরী সামছুল হক তাদের দেখে ফেলায় তারা চলে যান। রাত শেষে দিনের আলো আসায় নৈশী প্রহরী সামছুল হক নিজ বাড়িতে চলে যায়। নৈশী প্রহরী যাওয়ার পর এধরনের ঘটনা ঘটতে পারে বলে মনে করছে একাধীক ব্যবসায়ীরা। এবিষয় এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD