বানারীপাড়ায় উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় গণজোয়ার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় গণজোয়ার

বানারীপাড়ায় উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় গণজোয়ার

বানারীপাড়ায় উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় গণজোয়ার




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারী দেশের ৫৬টি পৌরসভায় অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন। আর এ নির্বাচনে বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র লীলের নৌকায় গণজোয়ারের সৃষ্টি হয়েছে।

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী রিয়াজ আহম্মেদ মৃধা ধানের শীষ প্রতীক নিয়ে কিছুটা গণসংযোগ করলেও আওয়ামী লীগের বিদ্রোহীর কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যাচ্ছেনা নির্বাচনের প্রচারণায়।

 

 

এদিকে কেবল আওয়ামী লীগই নয় এ পৌরসভার অন্য দলের সাধারণ সদস্যরাও এলাকার উন্নয়নের স্বার্থে নৌকায় দলে দলে যোগ দিচ্ছেন।

 

বানারীপাড়ায় উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় গণজোয়ার

অপরদিকে সতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী)’র সঙ্গ ত্যাগ করে নৌকার পক্ষে অবস্থান নিয়েছেন তার পক্ষে থাকা কয়েকজন। ইতোমধ্যেই দলের বিদ্রোহী প্রার্থী হওয়ায় জিয়াউল হক মিন্টুকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক পদ থেকে বহিস্কারও করা হয়েছে।

 

 

সবকিছু মিলিয়ে বানারীপাড়া পৌরসভা নির্বাচনে বেশ শক্ত অবস্থানে রয়েছে নৌকা প্রতীক। এখানকার উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ (বিশেষ করে) ভাইস চেয়ারম্যান যুবআইকন নুরুল হুদার নেতৃত্বে যুবনেতা মু. মুনকাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমনের সমন্বয়ে বিশাল এক কর্মী বাহিনী নৌকার পক্ষে পৌর শহরে গণজোয়ার সৃষ্টি করেছেন।

 

 

অন্যদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সাথে থেকে সার্বক্ষণিক থেকে নৌকার জয়ের জন্য কাজ করে যাচ্ছেন। এছাড়াও সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার ছাত্রলীগের নেতা ও কর্মীদের নিয়ে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করছেন।

 

 

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, সাংগঠনিক সম্পাদক সুমন দোবনাথ, মাহাতাব উদ্দিন মহসিন ও সাগর আহম্মেদ সাজু এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর নেতৃত্বে নেতা কর্মীরা নৌকার জয়ের জন্য কাজ করছেন প্রতিনিয়ত।

 

 

নৌকার জয়ের জন্য মহিলা কর্মীদের গণসংযোগ চোখে পড়ার মতো। তারা যেন একেকজন নৌকার প্রার্থী এই মানসিকতা নিয়ে কাজ করছেন মাঠে।

 

অনুসন্ধ্যানের তথ্য মতে ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে শেষ হাসি উপ-মহাদেশের প্রাচীণতম সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকার পালে হাওয়ার মধ্য দিয়ে বিজয়ের পথে, দোল লাগেনি ধানের শীষে ও সতন্ত্র প্রার্থী রয়েছেন অস্তিত্ব সংকটে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD