মাতাল ট্রাক কেরে নিলো বরিশালের সজীবের প্রান Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মাতাল ট্রাক কেরে নিলো বরিশালের সজীবের প্রান

মাতাল ট্রাক কেরে নিলো বরিশালের সজীবের প্রান

মাতাল ট্রাক কেরে নিলো বরিশালের সজীবের প্রান




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ আশুলিয়ায় ট্রাক চাপায় সজীব হাওলাদার নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

নিহত সজীব হাওলাদার বরিশাল জেলার হারুন হাওলাদারের ছেলে। তিনি বর্তমানে ঢাকার একটি মোটরসাইকেল শোরুমের মেকানিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

 

 

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাত করিম খান জানান, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় মোটরসাইকেল আরোহীসহ দুইজন তারা একটি গাড়ি ওভারটেক করে যাওয়ার সময় পিছন থেকে দ্রুতগামী কার্ভাডভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সজীব হাওলাদার নিহত হন ও তার পিছনের ছিটে থাকা অপর জন আহত হন।

 

 

ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ঘাতক চালক ও কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD