নলছিটি থানার গেট ও সেন্ট্রিপোস্ট উদ্বোধন করলেন ডিআইজি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নলছিটি থানার গেট ও সেন্ট্রিপোস্ট উদ্বোধন করলেন ডিআইজি

নলছিটি থানার গেট ও সেন্ট্রিপোস্ট উদ্বোধন করলেন ডিআইজি

নলছিটি থানার গেট ও সেন্ট্রিপোস্ট উদ্বোধন করলেন ডিআইজি




নিজস্ব প্রতিবেদক॥ ঝালকাঠির নলছিটি থানার নবনির্মিত গেট ও সেন্ট্রিপোস্ট উদ্বোধন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম।

 

 

বুধবার বিকেল ৩টায় তিনি ফলক উন্মোচন ও ফিতা কেটে এর উদ্বোধন করেন। এ সময় তিনি দোয়া মোনাজাতে অংশ নেন। এরপর পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। পরে থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্কের শুভ উদ্বোধন করেন ডিআইজি।

 

 

এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, ডিআইজির স্টাফ অফিসার এএসপি মো. সালমান হাসান, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ প্রমুখ। বিকেল ৪টায় ডিআইজি স্থানীয় মার্চেন্টস স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত বিট পুলিশিং মতবিনিময় সভায় যোগ দেন। মতবিনিময় শেষে ডিআইজি নলছিটি থানা পরিদর্শন করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD