গৌরনদীতে ডাঃ কাজী মোকলেছুর রহমানের স্মরণ সভা ও দোয়া মোনাজাত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




গৌরনদীতে ডাঃ কাজী মোকলেছুর রহমানের স্মরণ সভা ও দোয়া মোনাজাত

গৌরনদীতে ডাঃ কাজী মোকলেছুর রহমানের স্মরণ সভা ও দোয়া মোনাজাত

গৌরনদীতে ডাঃ কাজী মোকলেছুর রহমানের স্মরণ সভা ও দোয়া মোনাজাত




গৌরনদী প্রতিনিধি॥  বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ ও ধানডোবা মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্টাতা সভাপতি ডাক্তার কাজী মোকলেছুর রহমানের ৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল স্মরন সভা ও দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

ডাঃ কাজী মোকলেছুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে কাজী মোকলেছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মরণ সভা সমাজ সেবক কাজী মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্মৃতি পরিষদের সভাপতি ও অবসরপ্রাপ্ত জেলা আনসার অ্যাডজুটেন্ট কাজী মতিয়ার রহমান। স্মৃতি চারন করে বক্তব্য রাখেন চাঁদশী ঈশ^র চন্দ্র মাদ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মরহুমের একমাত্র পুত্র কাজী আসাদুজ্জামান, উপজেলা সহকারী শিক্ষক সমাজ গৌরনদী উপজেলার যুগ্ম সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, বার্থী ইউনিয়ন সভাপতি এসএম জাকির হোসেন, ইউপি সদস্য শহীদুল ইসলাম প্রমুখ। শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD