বরিশাল নগরীতে বিদ্যুৎ বিতরণ বিভাগের হিসাবরক্ষককে মারধরের অভিযোগ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীতে বিদ্যুৎ বিতরণ বিভাগের হিসাবরক্ষককে মারধরের অভিযোগ

বরিশাল নগরীতে বিদ্যুৎ বিতরণ বিভাগের হিসাবরক্ষককে মারধরের অভিযোগ

ভোলায় রোগীর স্বজনকে কক্ষে আটকে মারধর




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে বিদ্যুৎ বিতরণ বিভাগের হিসাবরক্ষক জামাল হোসেনকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর আমানতগঞ্জে ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) বিদ্যুৎ বিতরণ বিভাগ-১ এর কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

 

 

হিসাবরক্ষক জামাল হোসেন জানান, ওজোপাডিকো অফিস সংলগ্ন বাড়ির বাসিন্দা মো. রুকু নামে এক যুবক তাকে মারধর করেছে। রুকু দীর্ঘদিন ধরে ঠিকাদারী কাজ চেয়ে তাকে বিরক্ত করতেন। এর জেরে তার ওপর হামলা চালানো হয়।

 

 

জামাল হোসেন বলেন, ‘শনিবার মাগরিবের নামাজের পর আমানতগঞ্জে ওজোপাডিকো’র কার্যালয়ের সামনের চায়ের দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন। এ সময় রুকু এসে প্রথমে তার সঙ্গে বাকবিতণ্ডা করে। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি-লাথি মেরে রাস্তার ওপর ফেলে দেয়। তিনি এ ঘটনা নির্বাহী প্রকৌশলীকে লিখিতভাবে জানিয়েছেন।

 

 

অভিযুক্ত রুকুর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘হিসাবরক্ষক জামাল হোসেনের সঙ্গে তার কথাকাটাকাটি হয়েছে মাত্র। তাকে মারধর করার বিষয়টি পুরোপুরি মিথ্যা।

 

 

জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি শামসুদ্দিন আহমেদ বাবুল বলেন, ‘কর্মচারীদের নিরাপত্তা দিতে বিদ্যুৎ বিভাগ ব্যর্থ হলে তার সংগঠন কর্মসূচি ঘোষণা করবে।

 

 

নির্বাহী প্রকৌশলী ফারুক হোসেন বলেন, ‘হিসাবরক্ষক জামাল হোসেন অফিসে কাজ করছিলেন। তিনি নামাজের সময় অফিস সংলগ্ন মসজিদে যান। সেখান থেকে ফের অফিসে ফেরার সময় রুকু নামক এক যুবক তার ওপর হামলা চালায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD