মুজিব আদর্শের পাহারাদার যুবনেতা কায়েস লস্কর নৌকার দাবীদার Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২ বরিশাল সাংবাদিক ফোরাম (বিএসএফ) এর আত্মপ্রকাশ, সভাপতি সুমন॥ সম্পাদক শাহীন কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই : এসএম জাকির কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত পুলিশের সকল সদস্যকে ডিসিপ্লিন মেনে চলতে হবে: বিএমপি কমিশনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ অগ্নি নির্বাপণ সার্টিফিকেট না থাকায় নগরীর ‘কস্তুরী’ রেস্তোরাঁ বন্ধ প্রবল তুষারপাত-বৃষ্টিতে আফগানিস্তানে নিহত ৬০ রমজানের যে আমল মহানবী (সা.)-এর সঙ্গে হজ করার সমতুল্য




মুজিব আদর্শের পাহারাদার যুবনেতা কায়েস লস্কর নৌকার দাবীদার

মুজিব আদর্শের পাহারাদার যুবনেতা কায়েস লস্কর নৌকার দাবীদার

মুজিব আদর্শের পাহারাদার যুবনেতা কায়েস লস্কর নৌকার দাবীদার




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ বরিশালের বানারীপাড়া উপজেলার গুরুত্বপূর্ণ বহনকারী ইউনিয়ন সদর থেকে বাংলাদেশের প্রতিষ্ঠতা একমাত্র রাজনৈতিকদল আওয়ামী লীগ তথা গণমানুষের প্রতীক নৌকার দাবীদার হয়েছেন মুজিব আদর্শের পাহারাদার যুবনেতা মু. মুনতাকিম লস্কর কায়েস।

 

 

তিনি বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বর্তমানের যুবলীগের অন্যতম আইকন। ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের আদর্শ হৃদয়ে ধারণ করে দলটির ভ্রাতিপ্রতীম সংগঠন বাঙ্গালী জাতির মুক্তির ও স্বাধীনতার অভিন্ন দলিল সৃষ্টির অগ্রভাগে থাকা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে দুই যুগেরও বেশি সময় ধরে স্বার্থহীন ভাবে মেঠোপথ থেকে পিচঢালা ও পাড়া থেকে মহল্লায়, ওয়ার্ড থেকে ইউনিয়ন, সেখান থেকে বন্দরে সবখানেই তার পদচারণ হয়েছে।

 

 

কখনও সংগঠন থেকে কোনকিছু পাওয়ার আশায় রাজনীতি করেননি এই ছাত্রনেতা। জীবনের সুন্দর মূহুর্তগুলো ছাত্রলীগের গঠনতন্ত্র প্রতিষ্ঠায় উজার করে দিয়েছেন। উপজেলায় দীর্ঘ ১০ বছর ছাত্রলীগের দায়িত্ব সফল ভাবে শেষ করে বসেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘ এই রাজনীতির সময় তার ওপরে বিএনপি-জামায়াত জোট সহ জাতীয় পার্টির নির্যাতনও নেমে আসে বহুবার।

 

 

অনেক রাজনৈতিক মিথ্যা মামলার শিকার হয়েছেন। জেলও খেটেছেন বহুবার। আর হামলার বিবারণ সেতো ছিলো হিরশিমার মতো। পরিবার থেকে মুজিব অন্তপ্রাণ আদর্শিশের শিক্ষা পেয়ে সেই ছাত্র জীবন থেকে পথ থেকে পথে আওয়ামী লীগকে শক্তিতে পরিণত করতে ছুটে চলা শুরু করেছিলেন কায়েস। তা আজও চলমান আছে স্বাধীনতা রক্ষার জন্য কাজ করার মধ্যদিয়ে। এমন একজন নিস্বার্থ আওয়ামী লীগের কর্মী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক নৌকার কান্ডারী হবার দাবীদার হতেই পারেন বলে উপরোক্ত মন্তব্য করা তৃণমূলের নেতা কর্মীরা জানান।

 

 

কায়েস লস্কর জানান, দলের কাছে শান্তির প্রতীক নৌকার আবেদন করেছি। এখন অভিভাবকরা সিদ্ধান্ত দেয়ার মালিক। তবে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী বানারীপাড়া সদর ইউনিয়নের মানুষ গুলো তার সাথে আছেন বলে তিনি দৃঢ় ভাবে বিশ্বাস করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD