লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ

লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে অংশ গ্রহনের জন্য আওয়ামী লীগ নেতা মেজবা উদ্দিন লিটন মুন্সীর পক্ষে মনোনয়ন ফরম জমা দেওয়া হয়েছে।

 

 

বুধবার (২০ জানুয়ারি) দুপুর ১টার সময় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ মনোনয়ন ফরম জমা দেন উদয়কাঠি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. মিলন মুন্সী, উপজেলা যুবলীগ নেতা রিপন মুন্সী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা। এ সময় ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। আবেদন ফরম গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমন।

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক কেন তিনি চাচ্ছেন এমন প্রশ্নে জমাদানকারী নেতারা জানান, এই পরিবারটি আওয়ামী লীগের দুঃসময়ে ছাঁয়ার মতো দলটির সাধারণ সমর্থকদের পাশে ছিলো। অনেক ত্যাগ আছে আওয়ামী লীগের রাজনীতিতে এই পরিবারটির।মনোনীত হলে কি করবেন, তারা জানালেন ইউনিয়নের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা লালন করেন এমন সকল মানুষকে এক কাতারে সামিল করে শান্তি ও আস্থার প্রতীক নৌকার বিজয়ে কাজ করবো।

 

 

যেমনটা দল বিরোধী অবস্থানে থাকাকালীন তারা করেছেন। সবকিছু বিবেচনা করলে উদয়কাঠি ইউনিয়নে লিটন মুন্সীই নৌকার কান্ডারির দাবীদার এমনটাই এলাকাবাসী ও তারা মনে করেন বলেও জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD