প্রেমিকার সঙ্গে অসামাজিক কাজের সময়... Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রেমিকার সঙ্গে অসামাজিক কাজের সময়…

প্রেমিকার সঙ্গে অসামাজিক কাজের সময়…

প্রেমিকার সঙ্গে অসামাজিক কাজের সময়...




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ নারীঘটিত বিষয়ে জড়িত থাকার অভিযোগে নওগাঁর বদলগাছী থানার এসআই আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার রাতে একটি বাড়িতে প্রেমিকাসহ গ্রামবাসীর হাতে আটক হওয়ায় তার বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

এ ঘটনা তদন্তে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) কেএমএ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

 

তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) তরিকুল ইসলাম ও জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার (এএসপি) মোছা: সুরাইয়া খাতুন।

 

 

নওগাঁর পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া মঙ্গলবার রাত ৯টায় বদলগাছী থানার এসআই আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে তাকে সাময়িক বরখাস্ত করে নওগাঁ পুলিশ লাইনন্সে সংযুক্ত করা হয়েছে। তদন্ত কমিটি করা হয়েছে। খুব তাড়াতাড়ি তদন্ত কমিটি তদন্ত প্রতিবেদন দাখিল করলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

 

জানা গেছে, নওগাঁর বদলগাছী থানার এসআই আরিফুল ইসলাম রোববার দিবাগত রাতে বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামের একটি বাড়িতে তার জনৈক কথিত প্রেমিকাকে ডেকে নিয়ে আসেন। সেখানে এসআই আরিফুল ইসলাম তার সঙ্গে অসামাজিক কার্যকলাপের লিপ্ত হয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। এ ঘটনাটি জানার পর গ্রামবাসী ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা ওই নারীসহ এসআই আরিফুল ইসলামকে আটকে রেখে বদলগাছী থানা পুলিশকে খবর দেন। এরপর থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে।

 

 

বদলগাছী থানার ওসি চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসীরা আটকে রেখেছিল। সেখানে পুলিশ গিয়ে তাকে থেকে উদ্ধার করেছে। ওই নারীর কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD