আট জেলা সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




আট জেলা সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু

আট জেলা সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু

আট জেলা সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে গোপালগঞ্জ ও মেহেরপুরে ২ জন করে, রংপুর, সাতক্ষীরা, নরসিংদী, খুলনা, মানিকগঞ্জ ও ঝালকাঠিতে একজন করে। আহত হয়েছেন ২০ জন।

 

 

গোপালগঞ্জ : গোপালগঞ্জে মাছ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিক্সার ওপর পড়ে রিক্সা যাত্রীসহ ২ জন নিহত হয়েছে। গত সোমবার রাত ৯ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মান্দারতলায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন রিক্সা চালক গোপালগঞ্জ সদর উপজেলার পারকুশলী গ্রামের বাবলু শেখের ছেলে মো. রিয়াজুল শেখ (১৮) ও রিক্সাযাত্রী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার কাটাবুনিয়া গ্রামের লাল গাজীর ছেলে সুজন গাজী (৩০) ।

 

 

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মলয় রায় জানান, খুলনা থেকে ছেড়ে আসা মাছ বোঝাই একটি ট্রাক রাতে ঢাকা যাচ্ছিলো। রাত ৯ টা ৫ মিনিটে পথিমধ্যে গোপালগঞ্জের মান্দার তলায় ট্রাকের চাকা পাংচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি একটি রিক্সার ওপর আছড়ে পড়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রিক্সা চালক ও যাত্রীর মৃত্যু হয়। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

 

 

রংপুর : রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান (৩৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার ভেন্ডাবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান মিঠাপুকুরের মাহমুদার পাড়ার মকবুল হোসেনের ছেলে।

 

 

সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটায় মোস্তাসিন মেজবাহ (১৪) নামে এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। সে দেবহাটা উপজেলার পারুলিয়া সরদারবাড়ির আনিসুর রহমানের ছেলে। নিহত মোস্তাসিন মেজবাহ পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আহত হয়েছে অপর ২ জন।সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন। ঘটনার সময় ড্রাইভার ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে।

 

 

নরসিংদী : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় রহুল আমিন (৩২) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন শিলমান্দী ইউনিয়নের শেখেরচর গ্রামের মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের ছেলে।

 

 

খুলনা : খুলনায় সড়ক দুর্ঘটনায় নগরীর খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেগ আনিসুর রহমান (৫২) নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনা-যশোর মহাসড়কের ফুলবাড়ীগেট জামিয়া কারিমীয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেগ আনিসুর রহমান নগরীর বাদামতলা এলাকার মৃত বেগ নওশের আলীর ছেলে ও খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলীর ছোট ভাই।

 

 

মেহেরপুর : মেহেরপুরের সদর উপজেলার গহরপুর গ্রামের তৈরিপোশাক ব্যবসায়ী মাসুম ও তার স্ত্রী লিভা খাতুন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলার হাতিকাটা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস বলেন, মাসুম স্ত্রীকে নিয়ে ফ্রিজ কেনার জন্য চুয়াডাঙ্গায় যান। ফ্রিজ কিনে সন্ধ্যায় মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে দ্রæতগামী শ্যালোমেশিন চালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাসুমের মৃত্যু হয়।

 

 

ঝালকাঠি : ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় সোহেল খলিফা (৩৩) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হয়। গতকাল সকাল সাড়ে ৮টায় নবগ্রাম-ঝালকাঠি সড়কের বাউকাঠি কাজীবাড়ি এলাকায় লেগুনা ও অটোরিকশার সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

মানিকগঞ্জ : মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত হয়েছ।আহত হয়েছে অনন্ত ১৫ জন। গতকাল মানিকগঞ্জ-সিংগাইর সড়কের কিটিংচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক সিংগাইর উপজেলার আংকারিয়া গ্রামের মো. দুলু মিয়ার ছেল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD