বাবুগঞ্জের কেদারপুরের জনগন একট্টা করছেন মাসুম মৃধা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জের কেদারপুরের জনগন একট্টা করছেন মাসুম মৃধা

বাবুগঞ্জের কেদারপুরের জনগন একট্টা করছেন মাসুম মৃধা

বাবুগঞ্জের কেদারপুরের জনগন একট্টা করছেন মাসুম মৃধা




বাবুগঞ্জ প্রতিনিধি॥ বাবুগঞ্জ উপজেলার নদী বেষ্টিত ইউনিয়ন কেদারপুর ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জনগন একট্টা করতে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদে অাওয়ামী মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব অালম মাসুম মৃধা ।

 

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিগত দিনের হিসাব কষেই কেদারপুরে জনগনের চাওয়ার খোঁজ নিচ্ছেন তিনি। ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে করোনা থেকে রক্ষা পেতে মাস্ক বিতরণ ও সরকারের উন্নয়নমূলক প্রাচারণা করে ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন এই নেতা।

 

এরই ধারাবাহীকতায় সোমবার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কাশিগঞ্জ ও ৯নং ওয়ার্ডের সানি কেদারপুর স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও বয়জৈষ্ঠদের নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়ন বার্তা পৌছে দিয়েছেন। সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী হিসাবে দোয়া প্রর্থনা ও মহামারি করোনা থেকে বাচঁতে সরকারে নেয়া প্রদক্ষেপ সম্বলিত হ্যান্ডবিল বিতরণ করছেন।

 

এসময় তিনি মাস্ক ,লিফলেট বিতরণ ও সাধারন জনগনের সাথে কুশল বিনিময় করেন।
চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী মাসুম মৃধার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ শিকদার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, যুবলীগের সহ -সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের বেশ কয়েক জন সদস্য ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD