বাবুগঞ্জে ঝাড়ু দেখলেন ছাত্রদলের কমিটি! Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে ঝাড়ু দেখলেন ছাত্রদলের কমিটি!

বাবুগঞ্জে ঝাড়ু দেখলেন ছাত্রদলের কমিটি!

বাবুগঞ্জে ঝাড়ু দেখলেন ছাত্রদলের কমিটি!




বাবুগঞ্জ প্রতিনিধি॥ ২১ সদস্য বিশিষ্ট সদ্য ঘোষিত বরিশালের বাবুগঞ্জ ছাত্রদলের আহবায়ক কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছ পদবঞ্চিতরা ও সংবাদ সম্মেলন করে ঘোষিত কমিটির ৮জন আনুষ্ঠানিক পদত্যাগ করেছে।

 

অছাত্র, অশিক্ষিত ও অ-সাংগঠনিক লোকজনসহ জেলা ছাত্রদলের সভাপতি-সম্পাদকের পকেটের লোকজন দিয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে বরিশাল জেলা ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক ঘোষিত ২১সদস্য বিশিষ্ট বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির ৫ জন যুগ্ম আহ্বায়কসহ ৮ জন পদত্যাগ করেছেন।

 

সদ্য ঘোষিত বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আতিকুর রহমান আল আমিন ও সদস্য সচিব ইয়াসিন আরাফাত এর বিরুদ্ধে বিস্তর অভিযোগ তুলে ধরে সংবাদ সম্মেলন করেছে ওই কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ আল মামুন সহ (পদত্যাগ করা) ছাত্র দলের নেতৃবৃন্দসহ পদ বঞ্চিত উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীরা।

 

রোববার সকাল সাড়ে ১১ টার সময় বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বরিশাল জেলা ছাত্রদল কর্তৃক অনুমোদিত কমিটির প্রাপ্ত পদ প্রত্যাখান করে স্ব-স্ব পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির ৮জন ।

 

২১ সদস্যের আহ্বায়ক কমিটির পদত্যাগ করা নেতারা হলেন যুগ্ম-আহ্বায়ক আকিব হোসেন ইমরান, যুগ্ম-আহ্বায়ক মোঃ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক শহিদুজ্জামান রনি, যুগ্ম -আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোঃ ওয়াশিকুর রহমান বাপ্পি, সদস্য মোঃ মোর্শেদ খান, মোঃ কাউসার আলম, শ্রী শীবু চন্দ্র দাশ।

 

পদত্যাগপত্রে উপজেলা ছাত্রদলের নেতারা বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতি তুলে ধরে পদত্যাগের কারণ উল্লেখ করে দলের ত্যাগী ও মেধাবী ছাত্র নেতাদের মধ্য দিয়ে নতুনকরে কমিটি গঠনের আহ্বান জানান। এর আগে তারা বাবুগঞ্জ ষ্টীল ব্রীজ এলাকায় বিক্ষোভ ও ঝাড়ু মিছিল বের করে।

 

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ আল মামুন।
বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজ আলম মিঠু ও সাধারণ সম্পাদক কামরুল আহসান ১৭ বছর পর গত ৭ জানুয়ারি রাতে বাবুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD