পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার

পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার

পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার




পাথরঘাটা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড ডুবুরি দল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের তালুকের চরদুয়ানী বাজার এলাকায় খালের স্লুইজ থেকে পাঁচ শ’ গজ দূর থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

 

এর আগে গত মঙ্গলবার রাতে ঘর থেকে এলাকার স্লুইজ গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। ওই জেলের নাম ইব্রাহিম (২৫)। তিনি উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তালুকের চরদুয়ানী গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে এলাকার স্লুইজ গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন ইব্রাহীম। পরে তার ছোট ভাই আল আমিন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাননি। একপর্যায়ে তাকে খুঁজে না পেয়ে পাথরঘাটা থানায় জিডি করেন।

 

পরে স্লুইজ গেটের কাছে ইব্রাহিমের ফোন পড়ে থাকতে দেখেন তার ভাই। এ সময় পাথরঘাটা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের জানালে তারা ঘটনাস্থলে এসে তল্লাশি চালায়।

 

এদিকে তাকে না পেয়ে বরিশাল থেকে ডুবুরি এনে পরপর দু’দিন খালে তল্লাশি চালায়। পরে বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সাথে উদ্ধারের কাজেযোগ দেয় কোস্টগার্ডের ডুবুরি দল।

 

 

ইব্রাহিমের স্ত্রী সুমাইয়া জানান, গত মঙ্গলবার রাতে মাছ ধরার জন্য বের হয়ে আর ফিরে আসেননি তিনি।

 

 

ইব্রাহিমের ছোট ভাই আলামিন হোসেন ছোট্ট জানান, রাতে তার ভাই বাড়িতে ফিরে না আসার খবর শুনে চরদুয়ানি বাজারসহ আশপাশের এলাকায় খোঁজ নেন তিনি। পরে সকাল ১০টার দিকে ইব্রাহিমের ব্যবহৃত মোবাইল ফোন ও জুতা দেখে তার সন্দেহ হয়। তখন তিনি ধারণা করেন হয়তো মাছ ধরে বাড়ি ফেরার পথে কোথাও তিনি নিখোঁজ হয়েছেন।

 

 

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, তারা তিন দিন ঘটনাস্থলে উপস্থিত থেকে বিভিন্ন এলাকায় উদ্ধার তৎপরতা চালায়। শুক্রবার বেলা ১টা ১০ মিনিটে দিকে স্লুইজ গেটে থেকে কিছু দূরে কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় ইব্রাহিমের লাশ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাব উদ্দিন বলেন, উদ্ধার হওয়া ইব্রাহিমের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে আমলে নিয়ে গভীরভাবে তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD