ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল

ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল

ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল




নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ক্ষমতাসীন জোট ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু আমুর সহধর্মিণী ফিরোজা আমুর ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির নলছিটি উপজেলার বিভিন্ন জায়গায় দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

রোববার (১ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে মরহুমার আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ হোসেন আকন খোকন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, আওয়ামী লীগ নেতা খোন্দকার মুজিবুর রহমান, ইউসুফ আলী তালুকদার, জলিলুর রহমান আকন্দ, ইঞ্জি. মাসুম হোসেন, মোয়াজ্জেম হোসেন, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান জামান বাচ্চু, যুবলীগ মহিউদ্দিন আহম্মেদ, ছাত্রলীগ সভাপতি অনিক রহমান, সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

 

 

এদিকে দুপুরে বাদ জোহর উপজেলা কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে জেলা পরিষদ সদস্য ওয়াহেদ কবির খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ফিরোজ,যুবলীগ নেতা মামুন তালুকদার, আবুল কাশেম বাবলু, শহীদ গাজী, প্রান্তিক দাস পুটু, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ফিরোজা আমুর রুহের শান্তি কামনায় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কুশঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী খান মনিরুজ্জামান বিপ্লবের উদ্যোগে বিকেলে স্থানীয় মানপাশা বাজারে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

এছাড়াও উপজেলার ১০ ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করে দলীয় নেতাকর্মীরা।

 

 

প্রসঙ্গত, ফিরোজা আমু ২০০৭ সালের ১ নভেম্বর ইন্তেকাল করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD