নৌকায় ভোট ভিক্ষা চাইলেন আরিফিন মোল্লা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নৌকায় ভোট ভিক্ষা চাইলেন আরিফিন মোল্লা

নৌকায় ভোট ভিক্ষা চাইলেন আরিফিন মোল্লা




স্টাফ রিপোর্টার :বিসিসি নির্বাচনে আগামী ৩০শে জুলাই অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা করেছেন আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আরিফিন মোল্লা। রবিবার (২২জুলাই) নগরীর ২৭ নং ওয়ার্ডসহ বেশ কয়েকটি ওয়ার্ডে তিনি ও তার ছোট বাই মুন্না ওয়াহিদসহ শতাধিক কর্মীদের নিয়ে উঠান বৈঠক ও গণসংযোগ করেন। আজ রবিবার বিকাল ৪টায় নগরীর ২৭ নং ওয়ার্ডে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে মেয়র নির্বাচিত করার লক্ষে এক উঠান বৈঠকের আয়োজন করা হয় ।

উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজ সেবক আরিফিন মোল্লা বলেন, বিগত পাঁচ বছরে বরিশালে কোন উন্নয়নের ছোঁয়া পায়নি বরিশালের সাধারন জনগন। এবারে আপনারা আপনাদের মুল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সহায়তা করুন।উঠান বৈঠকে উপস্থিত ভোটারদের উদ্দ্যেশ্যে আরিফিন মোল্লা বলেন আমি আপনাদের কাছে হাত পেতে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ভিক্ষা চেয়ে নিলাম।

৩০ তারিখ আপনাদের কাছে একটাই অনুরোধ নৌকা মার্কায় আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে সাদিক আব্দুল্লাহকে জয়যুক্ত করুন।আমরা আমাদের যোগ্য প্রাথীকে বিজয়ী করার লক্ষে তার জন্য আমরা সবাই একত্রিত হয়ে কাজ করবো ।তিনি আরও বলেন, বিগত বিএনপির মেয়রের আমলে আমরা বরিশালে উন্নয়নের ছোয়া আমরা পাইনি। ইনশআল্লাহ নৌকা জয়ী হলে বরিশালে ব্যপক উন্নয়ন হবে আর এজন্য আগামী ৩০ জুলাই নৌকা মার্কায় ভোট দিয়ে বরিশাল নগরীকে একটি উন্নত ও সমৃদ্ধিশালী সিটিতে রূপান্তরিত করুন।

প্রচারনা কালে আরিফিন মোল্লার সাথে তার ছোট ভাই মুন্না ওয়াহিদ সহ উপস্থিত ছিলেন আলীগ মনোনীত ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুর রশিদ , ওয়ার্ড লীগের সভাপতি মজিবর হক বাবুল তালুকদার,এ্যাডভোকেট রফিকুল ইসলাম ঝন্টু সহ স্থানীয় আ’লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD