পংকজ নাথ এমপির সুস্থতা কামনায় মেহেন্দিগঞ্জে বিভিন্ন সংগঠনের দোয়া মোনাজাত অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পংকজ নাথ এমপির সুস্থতা কামনায় মেহেন্দিগঞ্জে বিভিন্ন সংগঠনের দোয়া মোনাজাত অনুষ্ঠিত

পংকজ নাথ এমপির সুস্থতা কামনায় মেহেন্দিগঞ্জে বিভিন্ন সংগঠনের দোয়া মোনাজাত অনুষ্ঠিত

পংকজ নাথ এমপির সুস্থতা কামনায় মেহেন্দিগঞ্জে বিভিন্ন সংগঠনের দোয়া মোনাজাত অনুষ্ঠিত




মেহেন্দিগঞ্জ প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ এর কোভিড-১৯ থেকে আশু রোগমুক্তি কামনায় মেহেন্দিগঞ্জ সিনিয়র সিটিজেন্স ক্লাব, পাতারহাট পাবলিক হল ও ক্লাব, উপজেলা ক্রীড়া সংস্থা এবং বিভিন্ন এলাকায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার সকাল ১১ টায় পাতারহাট পাবলিক হল ও ক্লাব’র সাধারন সম্পাদক মাষ্টার বসির উদ্দিন এর সভাপতিত্বে ক্রীড়া সংস্থার কার্যালয়ে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, থানা অফিসার ইনচার্জ মোঃ আবিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, সিনিয়র সিটিজেন্স ক্লাবের সাধারন সম্পাদক আবুয়াল তসলিম খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শাহাবুদ্দিন হিমু সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে চরহোগলা ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উত্তর বাজার বড় জামে মসজিদে বাদ আছর দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

এতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একইদিন পৌরসভার ৫নং ওয়ার্ড কালিকাপুর খেজুরতলি জামে মসজিদে বাদ আছর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামান ভুট্টুর উদ্যোগে এমপি পংকজ নাথ’র রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD