পাথরঘাটায় মানববন্ধন Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় মানববন্ধন

পাথরঘাটায় মানববন্ধন




বরগুনা প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী তাপস কুমার দাস হত্যা মামলায় প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানকে আসামি করার প্রতিবাদে ও মামলা থেকে তাঁকে অব্যাহতির দাবিতে পাথরঘাটায় মানববন্ধন করা হয়েছে।

পাথরঘাটার স্থানীয় সাংবাদিক, আইনজীবী, ক্রীড়াবিদ ও সুধী সমাজসহ সচেতন নাগরিকরা এ মানববন্ধনে অংশ নেন।

পাথরঘাটা প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবের সামনের সড়কে এ কর্মসূচিত অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ঘটনার প্রেক্ষাপট তুলে ধরে বক্তব্য দেন প্রথম আলো’র পাথরঘাটা প্রতিনিধি আমিন সোহেল, পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি ইমাম হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি অমল তালুকদার এবং মানবজমিন প্রতিনিধি জাকির হোসেন খান প্রমুখ।

বক্তারা তাপস হত্যা মামলায় মিজানকে আসামি করায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন এবং অবিলম্বে মামলা থেকে তাঁকে অব্যাহতি দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ করেন।

মানববন্ধনে সাংবাদিক ইমাম হোসেন বলেন, ‘হয়রানিমূলক মিথ্যা মামলায় সাংবাদিক মিজানকে পরিকল্পিতভাবে আসামি করা হয়েছে, এটা খুবই দুঃখজনক।

আমরা অনতিবিলম্বে হত্যা মামলা থেকে মিজানের নাম প্রত্যাহারের জন্য পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ জানাই।

অমল তালুকদার বলেন, সাধারণ মুখপাত্র হিসেবে আমরা তাদের কথা তুলে ধরি। গণমাধ্যমে এ কথা তুলে ধরতে গিয়ে কারো বিপক্ষে যায়। এতে তারা সাংবাদিকদের শত্রু মনে করেন। তবে আমরা কারও শত্রু নয়, আমরা সাধারন মানুষের বন্ধু।

তবে এ কাজ করতে গিয়েই সাংবাদিক মিজান প্রতিহিংসার শিকার হয়েছেন। আমরা এ হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে মিজানুর রহমানের নাম প্রত্যাহারের দাবি জানাই।

জাকির হোসেন খান বলেন, প্রথম আলোর বাউফল প্রতিনিধি মিজানুর রহমানকে যুবলীগকর্মী তাপস হত্যা মিথ্যা মামলায় আক্রোশ ও হয়রানিমূলক আসামী করায় পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, ‘ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

পাশাপাশি সাংবাদিক মিজানসহ নিরপরাধ কেউ যেন এই মামলায় হয়রানির শিকার না হন, তা দেখার জন্য প্রশাসনের কাছে দাবি করছি’।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD