পাথরঘাটায় রমজানকে সামনে রেখে কর্মহীন ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরন Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় রমজানকে সামনে রেখে কর্মহীন ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরন

পাথরঘাটায় রমজানকে সামনে রেখে কর্মহীন ৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরন




পাথরঘাটা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় রমজানকে সামনে রেখে কর্মহীন ৫০ পরিবারকে ইফতার সামগ্রী দিয়েছে ছোট পাথরঘাটা আইসিএম কৃষক ক্লাব। শুক্রবার সকাল সারে ১০টায় ছোট পাথরঘাটার ওই সংস্থাটির কার্যালয়ের সম্মুখে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়।

ছোট পাথরঘাটা আইসিএম কৃষক ক্লাবের সভাপতি মো.জাকির হোসেন জানান,আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক যার যতটুকু সাধ্য আছে তাই নিয়ে এই মহামারী করোনায় কর্মহীন পরিবার গুলোর জন্য রমজানের শুরুতে সামান্য ইফতার সামগ্রী বিতরন করছি।

আমরা চিড়া, ছোলাবুট,চিনি ম্যাংগু জুস শরবত ইত্যাদি বিতরন করেছি। আমি আমার ক্লাবের সঞ্চয় দিয়ে সদস্যর বাইরে তেমন কোনো সহায়তা দিতে পারিনি। এজন্য সমাজের বিত্তবানদের নিকট দাবী রাখছি সাধ্যানুযায়ী সকলেমিলে সকলের পাশে দাড়ান।

ইফতার সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কামাল পঞ্চায়েত এবং ওই ক্লাবের সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD