বরগুনায় মাস্কের অভাব নিয়ে চিকিৎসকের স্ট্যাটাসের পর মাস্ক দিলেন আ.লীগ নেতা Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় মাস্কের অভাব নিয়ে চিকিৎসকের স্ট্যাটাসের পর মাস্ক দিলেন আ.লীগ নেতা

বরগুনায় মাস্কের অভাব নিয়ে চিকিৎসকের স্ট্যাটাসের পর মাস্ক দিলেন আ.লীগ নেতা




বরগুনা প্রতিনিধি॥ বরগুনা জেনারেল হাসপাতালে এন-৯৫ মাস্কের অভাব নিয়ে চিকিৎসকের স্ট্যাটাসের পর এক আওয়ামী লীগ নেতা হাসপাতালের জন্য একশতটি মাস্ক দিয়েছেন। বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ব্যবসায়ী মশিউর রহমান সিহাব হাসপাতালের করোনা ইউনিটে কর্মরত চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের জন্য এই এন-৯৫ মাস্ক পাঠিয়েছেন।

 

শুক্রবার ( ১৭ এপ্রিল) সকালে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. সোহরাব উদ্দিনের হাতে মাস্ক পৌঁছে দেওয়া হয়। বরগুনা জেনারেল হাসপাতালের একমাত্র করোনা প্রশিক্ষণপ্রাপ্ত মেডিসিন বিশেষজ্ঞ ডা. কামরুল আজাদ এন-৯৫ মাস্কের অভাব নিয়ে ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দেন।

 

বরগুনা জেনারেল হাসপাতালে তিনজন কোভিড-১৯ রোগীসহ ২৩ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা ঝুঁকি নিয়ে তাদের চিকিৎসা দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD