যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার

যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার




আমতলী প্রতিনিধি॥ পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যার দায়ে বরগুনায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আবুল কালামকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলার তালতলী উপজেলার কাজিরখাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আবুল কালাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা এলাকার মৃত আবদুল ছাত্তার হাওলাদারের ছেলে।

তালতলী থানা পুলিশ জানায়, ২০১৫ সালে আবুল কালাম যৌতুকের দাবিতে পারিবারিক কলহের একপর্যায়ে স্ত্রী জেসমিন বেগমকে নিজ বাড়ির পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করে। এ ঘটনায় জেসমিনের ভাই দুলাল হাওলাদার আবুল কালামকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।

পরে তদন্ত শেষে একই বছর আবুল কালামকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চূড়ান্ত অভিযোগপত্র দেয় পুলিশ। এরপর ২০১৯ সালের ৩১ অক্টোবর পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মামলার প্রধান আসামি আবুল কালামকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন। একই সময় তাকে এক লাখ টাকা জরিমানার রায় দেন তিনি। এ দিকে, রায় ঘোষণার পর থেকেই আবুল কালাম গা ঢাকা দেয়। পরে বরগুনার তালতলী উপজেলার কাজিরখাল এলাকায় এসে তিনি অপর একটি বিয়ে করে সেখানেই বসতঘর তুলে স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

এ ব্যাপারে তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, গোপন সংবাদে তালতলী থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুবুর রহমান ও কনস্টেবল আবু জাফর সিভিল পোশাকে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি আবুল কালামকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় ডাকাতিসহ দুইটি মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD