বরিশালে বিভিন্ন রোগে আক্রান্ত ৮৮ জনকে আর্থিক সহায়তা Latest Update News of Bangladesh

রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বিভিন্ন রোগে আক্রান্ত ৮৮ জনকে আর্থিক সহায়তা

বরিশালে বিভিন্ন রোগে আক্রান্ত ৮৮ জনকে আর্থিক সহায়তা




নিজস্ব প্রতিনিধি॥  বরিশালে ক্যান্সার, কিডনি, লিভার, সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের চিকিৎসায় আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রশাসনের সভাকক্ষে চিকিৎসা সহায়তার চেক দেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল-মামুন তালুকদারের সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এএমজি কবির ভুলু ও জেলা প্রশাসনের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যান্সার, কিডনি, লিভার, সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগী ৬৮ জনের চিকিৎসায় ৫০ হাজার টাকা করে ৩৪ লাখ টাকা এবং নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধী ২০ জন শিশুর মধ্যে ৫ হাজার টাকা করে ১ লাখ টাকার চেক বিতরণ করা হয় বলে জানিয়েছেন জেলা প্রশাসনের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD